Praveen Kumar Car Accident: ট্রাকের সজোরে ধাক্কা গাড়িতে! বরাত জোরে রক্ষা, এখনও আতঙ্কিত ক্রিকেটার

Praveen Kumar Car Accident: ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার স্মৃতি ফিরে এল। ভারতীয় দলের প্রাক্তন পেসার প্রবীণ কুমারের গাড়িতে এসইউভি-তে সজোরে ধাক্কা মারল একটি বড় ট্রাক। কিন্তু এ যাত্রায় বরাত জোরে প্রাণে রক্ষা পেলেন পুত্র-সহ প্রবীণ।  

Updated By: Jul 5, 2023, 04:36 PM IST
Praveen Kumar Car Accident: ট্রাকের সজোরে ধাক্কা গাড়িতে! বরাত জোরে রক্ষা, এখনও আতঙ্কিত ক্রিকেটার
রাখে হরি মারে কে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের প্রাক্তন তারকা পেসার প্রবীণ কুমার (Praveen Kumar) ও তাঁর পুত্র বরাত জোরে বেঁচে গেলেন। মর্মান্তিক গাড়ি দুর্ঘটনার পরেও আশ্চর্যজনক ভাবে রেহাই পেয়ে গেলেন পিতা-পুত্র। যদিও ঘটনায় এখন আতঙ্কিত দেশের হয়ে হাফ ডজন টেস্ট, ৬৮টি একদিনের ম্যাচ ও ১০টি টি-২০ খেলা ক্রিকেটার। প্রবীণ সংবাদসংস্থা পিটিআই-কে বলছেন, 'এটা আরও খারাপ কিছু হতে পারত। কিন্তু ভগবানের আশীর্বাদে আমরা ঠিক আছি। তখন ওই রাত সাড়ে ন'টা হবে। আমি আমার ভাইপোকে ছাড়তে গিয়েছিলাম। তখনই একটি বিরাট ট্রাক আমার গাড়ির পিছনে এসে ধাক্কা পারে। যেহেতু আমাদের গাড়িটি বড় ছিল, সেহেতু আমাদের কিছু হয়নি। মারাত্ম চোট-আঘাত লাগতে পারত। প্রথমে ভেবেছিলাম যে, আমাদের গাড়ির বাম্পার ভেঙে গিয়েছে। কিন্তু পরে বুঝি যে, গাড়িটি খুব বাজে ভাবে ক্ষতিগ্রস্ত।' ট্রাক চালককে আটক করে পুলিস জিজ্ঞাসাবাদ করেছে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: Team India: বার্বাডোজে স্যর সোবার্সের ক্লাসে বিরাটরা! মন ছুঁয়ে নেওয়া ভিডিয়ো নিমেষে ভাইরাল

গতবছর ডিসেম্বরে ভারতীয় দলের স্টার স্টাম্পার-ব্যাটার ঋষভ পন্থ মর্মান্তিক গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে, বরাত জোরে বেঁচে গিয়েছেন। যাকে বলে একেবারে 'ন্যারো এসকেপ'! ভোর রাতে ঋষভ  নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। প্রবল গতিতে তাঁর গাড়ি এসে ধাক্কা মারে ডিভাইডারে। এরপরেই ঋষভের গাড়িতে আগুন ধরে যায়। ঋষভ নিজেই গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে বেরিয়ে আসেন। যদি না বেরিয়ে আসতে পারতেন, তাহলে আরও মারাত্মক কিছুই ঘটে যেতে পারত। ঋষভ এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। স্বাভাবিক জীবনে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন। ঋষভ চালাচ্ছিলেন Mercedes-AMG GLE 43 4MATIC Coupe গাড়িটি।  মাত্র ৫.৭ সেকেন্ডে এই গাড়ি ০-১০০ কিলোমিটার প্রতি ঘণ্টায় গতি স্পর্শ করে ফেলে। স্বয়ংক্রিয় ভাবে সর্বোচ্চ গতিবেগ ২৫০ কিলোমিটার প্রতি ঘণ্টায় বাঁধা। প্রবীণ চালাচ্ছিলেন Land Rover Defender। বিশ্বের অন্যতম সেরা এসইউভি গাড়িগুলির মধ্যে একটি। কোটি টাকার উপর এই গাড়িটির পাঁচ তারা সেফটি রেটিং রয়েছে। ৬টি এয়ারব্যাগ রয়েছে গাড়িটিতে। যে কোনও রাস্তায় অনায়াসে ও অবাধে যেতে পারে ল্যান্ড রোভার ডিফেন্ডার। প্রবীণ যদি অন্য কোনও কোম্পানির গাড়ি চালাতেন, তাহলে তিনি কতটা নিরাপদ থাকতেন, তা নিয়ে প্রশ্ন থেকেই যেত। 

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2023: কবে এশিয়া কাপের 'মাদার অফ অল ব্যাটল'? চলে এল বড় আপডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.