সাইনা বিদায়ের পর চিন ওপেনে আশার আলো সিন্ধু

ভারতের জন্য মৃদু আশা জাগিয়ে রাখলেন অলিম্পিক জয়ী ব্যাডমিনটন তারকা পিভি সিন্ধু। হায়দরাবাদী কন্যা এদিন চিনা শাটলার আন চু-কে হারিয়ে দেন ২১-১৫, ২১-১৩-তে। আর এই জয়ের মধ্যে দিয়েই চিন ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন বিশ্ব র্যাদঙ্কিংয়ের দ্বিতীয় স্থানে থাকা সিন্ধু।

Updated By: Nov 17, 2017, 09:59 AM IST
সাইনা বিদায়ের পর চিন ওপেনে আশার আলো সিন্ধু

নিজস্ব প্রতিবেদন: ইয়ামাগুচির ফাঁড়া কিছুতেই কাটছে না সাইনার। পাঁচ মুলাকাতে ৪ হার। জাপানের শাটলার ইয়ামাগুচির কাছে ২১-১৮, ২১-১১-তে হেরে চিনের সুপার সিরিজ প্রিমিয়ার থেকে ছিটকে গিয়েছেন সাইনা নেওয়াল। চলতি মরশুমের মালয়েশিয়া ওপেন, ডেনমার্ক ওপেন এবং ফ্রেঞ্চ ওপেন, সাইনার ধারাবাহিক পরাজয়ে পদক জয়ের থেকে শতকোষ দূরে থেকেছে ভারত। চিন ওপেনেও সেই একই ছবি। হার সাইনার।

আরও পড়ুন-  জাতীয় সঙ্গীতের সময় চুইংগাম চিবিয়ে বিতর্কে ভারত অধিনায়ক

তবে ভারতের জন্য মৃদু আশা জাগিয়ে রাখলেন অলিম্পিক জয়ী ব্যাডমিনটন তারকা পিভি সিন্ধু। হায়দরাবাদী কন্যা এদিন চিনা শাটলার আন চু-কে হারিয়ে দেন ২১-১৫, ২১-১৩-তে। আর এই জয়ের মধ্যে দিয়েই চিন ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন বিশ্ব র্যাদঙ্কিংয়ের দ্বিতীয় স্থানে থাকা সিন্ধু।

আরও পড়ুন-  অবিশ্বাস্য! শেনের শতাব্দীর সেরা বল আমান্ডার ডেলিভারিতে!

চিনা প্রতিযোগী আন চু'র বিরুদ্ধে সহজ জয়ই হাসিল করেন সিন্ধু। ৪০ মিনিটেই খেলা শেষ করে ৬ এবং ৮ ব্যাবধানে দু’টি সেটই জেতেন অলিম্পিক পদক জয়ী ভারতীয় শাটলার। পরের পর্বে আরও এক চিনা প্রতিযোগী গাও-এর বিপক্ষে নামবেন সিন্ধু।     

.