Ranji Trophy 2022: বিশ্বকাপ জয়ী অধিনায়ক Yash Dhull-কে নিয়েই দিল্লির রঞ্জি দল, নেই Ishant Sharma!

রাজ বাওয়া, হরনুর পান্নু ও রবি কুমাররাও নিজের রাজ্যের হয়ে রঞ্জি খেলছেন।

Updated By: Feb 10, 2022, 01:25 PM IST
Ranji Trophy 2022: বিশ্বকাপ জয়ী অধিনায়ক Yash Dhull-কে নিয়েই দিল্লির রঞ্জি দল, নেই Ishant Sharma!
রঞ্জি খেলছেন যশ ধুল

নিজস্ব প্রতিবেদন: ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ (U19 World Cup) জয়ী অধিনায়ক যশ ধুলকে নিয়েই রঞ্জি (Ranji Trophy 2022) দল ঘোষণা করল দিল্লি। যদিও দলে নেই ভারতীয় দলের অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা ( Ishant Sharma)। রঞ্জি খেলবেন না বলেই ল্যাঙ্কি পেসার জানিয়ে দিয়েছেন ডিডিসিএ-র সভাপতি রোহন জেটলিকে। আগামী মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ইশান্তের রঞ্জি থেকে নাম প্রত্যাহার করে নেওয়ার সিদ্ধান্তে হতবাক হয়েছেন অনেকেই।

আরও পড়ুন: Rohit Sharma, WATCH: 'কী হয়েছে তোর? দৌড়চ্ছিস না কেন!' ভাইরাল ক্যাপ্টেনের বকুনির ভিডিও

গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ইংল্যান্ডকে ফাইনালে হারিয়ে যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে ধুলের ভারত। পাঁচবার ও সর্বোচ্চবার এই ট্রফি জেতার রেকর্ড করেছে ভারত। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য রাজ বাওয়া, হরনুর পান্নু ও রবি কুমারকে রেখেই তাঁদের রাজ্যের রঞ্জি দল হয়েছে। ধুলও সেই তালিকায় এলেন। দীর্ঘদিন লাল বলের ক্রিকেট খেলা হয়নি ধুলের। জাতীয় দলের সঙ্গে সাদা বলের ক্রিকেটে দায়বদ্ধতার জন্যই এমনটা পারেননি তিনি। এবার প্রথম শ্রেণির ক্রিকেটে লাল বলে খেলার সুযোগ পাবেন ধুল। দিল্লি রঞ্জি দলের এক নির্বাচক সংবাদ সংস্থা পিটিআই-কে জানান, "ধুলের আত্মবিশ্বাস তুঙ্গে। যদিও ও সেভাবে লাল বলের ম্যাচ খেলার সুযোগ পায়নি। আমরা চাই ও প্রথম শ্রেণির ক্রিকেটের স্বাদ পাক।"  

গত মঙ্গলবার সকালে ধুল বাকি দলের সঙ্গে ভারতে ফিরেছেন। বৃহস্পতিবার অর্থাৎ আজ সকালে দিল্লিতে নিজের বাড়িতে গিয়েছিলেন। এদিন বেলার দিকে ধুল গুয়াহাটি পৌঁছে যাবেন রঞ্জি দলের সঙ্গে যোগ দিতে। গুয়াহাটিতে গিয়ে পাঁচ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে ধুলকে। তারপরেই প্রদীপ সঙ্গওয়ান অ্যান্ড কোংয়ের দলে ঢুকতে পারবেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.