Sourav Ganguly, IPL 2022: আহমেদাবাদে মেগা ফাইনালের আগে Eden Gardens নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করলেন BCCI President

ইডেনকে (Eden Gardens) সেরা ভেন্যু হিসেবে বেছে নিলেন? বৃহস্পতিবার গভীর রাতে একটি টুইট করেছেন বোর্ড প্রধান (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Updated By: May 27, 2022, 02:39 PM IST
Sourav Ganguly, IPL 2022: আহমেদাবাদে মেগা ফাইনালের আগে Eden Gardens নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করলেন BCCI President
ইডেনের প্রতি বারবার এ ভাবেই আবেগ দেখিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ইডেন গার্ডেন্সের (Eden Gardens) পর্ব মিটিয়ে এ বার আইপিএল-এর (IPL 2022) বাকি দুই ম্যাচ আয়োজিত হবে আহমেদাবাদের (Ahmedabad) নরেন্দ্র মোদী স্টডিয়ামে (Narendra Modi Stadium)। তবে বিসিসিআই সভাপতি (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এখনও তাঁর আঁতুড়ঘর নিয়েই মজে আছেন। তাই দ্বিতীয় কোয়ালিফায়ার ও মেগা ফাইনালের আগে ক্রিকেটের ‘নন্দন কানন’ ইঙ্গিতপূর্ণ টুইট করলেন মহারাজ।

কিন্তু কেন তিনি ইডেনকে সেরা ভেন্যু হিসেবে বেছে নিলেন? বৃহস্পতিবার গভীর রাতে একটি টুইট করেছেন বোর্ড প্রধান। তিনি লিখেছেন, “ইডেন সেরা ভেন্যু। দু’দিনে ৮০০ রান হল। দু’টি ম্যাচেরই ফলাফল নির্ধারিত হল শেষ ওভারে গিয়ে। একেবারে কার্পেটের মতো আউটফিল্ড। বিকেলে ঝড়বৃষ্টি হওয়া সত্ত্বেও সময়মতো ম্যাচ শুরু হল। স্টেডিয়ামের সব আসন ভর্তি। ঠিক যেন ছবির মতো। সত্যিই আইপিএলের প্লে-অফের জন্য ইডেনের থেকে ভাল মাঠ হতেই পারে না।”

Sourav Ganguly at Eden Gardens

চলতি আইপিএল শুরু হয়েছিল মুম্বইকে দিয়ে। কোভিডের (Covid 19) দাপট থাকার জন্য আরব সাগরের তীরের চারটি ভেন্যু বেছে নিয়েছিল বিসিসিআই। এরপর প্লে-অফের (IPL playoffs) দুটি ম্যাচ ইডেনে আয়োজিত হয়েছে। প্রতিকূল আবহাওয়ার ভ্রুকুটি উপেক্ষা করে ইডেনে হাজার হাজার দর্শক উপস্থিত হয়েছিলেন। ঝড়বৃষ্টি সত্ত্বেও সঠিক সময়ে সফলভাবে দু’টি ম্যাচ আয়োজিত হল। তাই নিজের আঁতুড়ঘরের প্রশংসা করলেন বোর্ড প্রধান।

 

ইডেনে দুই মহা ম্যাচের আগে সৌরভ যেন ছিলেন বরকর্তার ভূমিকায়। স্টেডিয়াম, আবহাওয়া, পিচ সবদিক কার্যত একার কাঁধে দায়িত্ব নিয়ে সামলাতে হয়েছে তাঁকে। একটা সময় ইডেনের আবহাওয়া নিয়ে রীতিমতো চিন্তায় ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সবকিছু ভালই ভালই মিটেছে। আবহাওয়া খামখেয়ালি হলেও ইডেনের পরিকাঠামো এবং মাঠকর্মীদের পরিশ্রমে ঝড়বৃষ্টির কোনও প্রভাবই পড়েনি প্লে-অফের ম্যাচে। স্বাভাবিকভাবে হাঁফ ছেড়ে বেঁচেছেন মহারাজ। এবং গর্ব করেছেন ইডেন নিয়ে। তাঁর মতে এটাই প্লে-অফের সেরা ভেন্যু।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022 Eliminator: Rajasthan-এর বিরুদ্ধে নামার আগে সাজঘরে কীভাবে সেলিব্রেশন করলেন ‘কিং কোহলি’? ভিডিও দেখুন

আরও পড়ুন: Rajat Patidar, IPL 2022 Eliminator: কেন বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছিলেন RCB-র অপরাজিত শতরানকারী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.