Sourav Ganguly: লম্বা রেসের ঘোড়া বছর বাইশের এই ভারতীয়! ভবিষ্যদ্বাণী খোদ সৌরভের

সানরাইজার্সের জার্সিতে আইপিএলের প্রতি ম্য়াচেই চমকে দিয়েছিলেন জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) তরুণ পেসার উমরান। 'শ্রীনগর এক্সপ্রেস'-এর (Srinagar Express) আগুনে পেস (ঘণ্টায় ১৫০ কিমি) ও লাইন লেন্থে মোহিত হয়েছে বাইশ গজ।

Updated By: May 25, 2022, 05:33 PM IST
Sourav Ganguly: লম্বা রেসের ঘোড়া বছর বাইশের এই ভারতীয়! ভবিষ্যদ্বাণী খোদ সৌরভের
সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখে উমরান মালিকের প্রশংসা

নিজস্ব প্রতিবেদন: আগামী জুনে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। এরপরেই জোড়া টি-২০ ম্য়াচ খেলতে আয়ারল্যান্ড সফরে যাবে টিম ইন্ডিয়া। গত রবিবার টি-২০ দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই (BCCI)। চলতি আইপিএলে (IPL 2022) দুরন্ত পারফরম্যান্সের সুবাদে জাতীয় দলে প্রথমবার ডাক পেয়েছেন পেসার উমরান মালিক (Umran Malik) ও অর্শদীপ সিং (Arshdeep Singh)। এবার উমরানের ভূয়সী প্রশংসা করলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

গত মঙ্গলবার কলকাতায় সাইকেল ধূপকাঠি (Cycle Pure Agarbathi) সংস্থার এক অনুষ্ঠানে হাজির ছিলেন সৌরভ। অনুষ্ঠানে উমরানের ভবিষ্যতের প্রসঙ্গে তিনি বলেন, "উমরানের ভবিষ্যত ওর নিজের হাতে। ও যদি ফিট থাকে এবং এই গতিতে বল করকে পারে, তাহলে আমি নিশ্চিত ও দীর্ঘদিন খেলবে।" সৌরভ শুধু উমরানেরই নন, একাধিক ক্রিকেটাররে প্রশংসা করেছেন। সৌরভ বলেন, "অনেকে এই আইপিএলে খুব ভাল খেলেছে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিলক বর্মা, সানরাইজার্স হায়দরাবাদের হয়ে রাহুল ত্রিপাঠী ও গুজরাতের হয়ে রাহুল তেওয়াটিয়া রয়েছে। উঠতি জোরে বোলারদের মধ্যে উমরান ছাড়াও মহসিন খান, অর্শদীপ সিং ও আবেশ খান রয়েছে। আইপিএল এমন একটা মঞ্চ। যেখানে প্রতিভার বিকাশ হয়।"

সানরাইজার্সের জার্সিতে আইপিএলের প্রতি ম্য়াচেই চমকে দিয়েছিলেন জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) তরুণ পেসার উমরান। 'শ্রীনগর এক্সপ্রেস'-এর (Srinagar Express) আগুনে পেস (ঘণ্টায় ১৫০ কিমি) ও লাইন লেন্থে মোহিত হয়েছে বাইশ গজ। সুনীল গাভাসকরের মতো মহারথীরা বলেছিলেন যে, উমরানকে দ্রুতই দেখা যাবে ভারতীয় দলের জার্সিতে। উমরানের ডাক পাওয়া ছিল কার্যত সময়ের অপেক্ষা। অন্যদিকে মধ্যপ্রদেশের বছর তেইশের জোরে বোলার অর্শদীপ পঞ্জাব কিংসের (Punjab Kings) জার্সিতে ধারাবাহিক ভাবে ভাল বল করেছেন। তাঁর ডেথ ওভারে বল করার দক্ষতা চমকে দিয়েছে অনেককেই। ফলে অর্শদীপ প্রত্যাশিত ডাক পেয়ে গেলেন।

আরও পড়ুন: Hardik Pandya: 'হার্দিকের চেয়ে ভাল অধিনায়ক দেখিনি', বিরাট সার্টিফিকেট প্রাক্তন মহারথীর

আরও পড়ুন: Riyan Parag-Suryakumar Yadav: 'ডিলিট করুন টুইট'! রিয়ান সমর্থনে বেজায় বিপাকে সূর্যকুমার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.