Sunil Narine, IPL 2022: প্রথম Knight হিসেবে ১৫০ ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন 'মিস্ট্রি স্পিনার'

২০১২ থেকে ২০২২ সাল পর্যন্ত ৩৩ বছরের নারিন এখনও পর্যন্ত ১৪৯টি ম্যাচে কেকেআরের হয়ে খেলে ফেলেছেন। এরমধ্যে ১৬৫টি উইকেট নিয়েছেন তিনি।  

Updated By: Apr 18, 2022, 04:08 PM IST
Sunil Narine, IPL 2022: প্রথম Knight হিসেবে ১৫০ ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন 'মিস্ট্রি স্পিনার'
অনুশীলনে মজে রয়েছেন সুনীল নারিন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) পুরানো মেজাজে তাঁকে দেখা যাচ্ছে না। বিপক্ষের ঝুরিঝুরি উইকেট নিতে পারছেন না তিনি। তবে এরইমধ্যে নজির গড়তে চলেছেন সুনীল নারিন (Sunil Narine)। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) প্রথম ক্রিকেটার হিসেবে ১৫০টি ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন এই ক্যারিবিয়ান। গত দুই ম্যাচ হারের মুখ দেখেছেন শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) দল। এমন পরিস্থিতিতে সোমবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে এই 'মিস্ট্রি স্পিনার' জ্বলে উঠতে পারবেন কিনা সেটাই দেখার। 

২০১২ থেকে ২০২২ সাল পর্যন্ত ৩৩ বছরের নারিন এখনও পর্যন্ত ১৪৯টি ম্যাচে কেকেআরের হয়ে খেলে ফেলেছেন। এরমধ্যে ১৬৫টি উইকেট নিয়েছেন তিনি। ১৪৭টি উইকেট এসেছে আইপিএল-এ। অর্থাৎ আর মাত্র তিনটি উইকেট নিলেই প্রথম নাইট ও সব মিলিয়ে অষ্টম বোলার হিসাবে ১৫০টি আইপিএল উইকেট নিয়ে ফেলবেন নারিন। 

একমাত্র মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে চাপিয়ে লাসিথ মালিঙ্গা ছাড়া আর কোনও বোলার আইপিএল-এর ১৫০টি উইকেট নেননি। সুতরাং, সেই অর্থে নারিন দ্বিতীয় এমন বোলার হবেন যিনি এক ফ্রাঞ্চাইজির হয়ে এতগুলি উইকেট নিয়েছেন। এছাড়া ব্যাট হাতেও আইপিএলে এক হাজার রান করা থেকে আর ২৪ রান দূরে রয়েছেন তিনি। বর্তমানে তাঁর মোট রান সংখ্যা ৯৭৬। ২০১২ ও ২০১৪ সালে কেকেআর চ্যাম্পিয়ন হওয়ার নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন নারিন। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: কেমন ছিলেন মারমুখী মেজাজের MS Dhoni? অজানা গল্প শোনালেন Wriddhiman Saha

আরও পড়ুন: Covid-19, IPL 2022: ক্রোড়পতি লিগে ফের করোনা আতঙ্ক, আক্রান্ত Delhi-র এক বিদেশি ক্রিকেটার, নিভৃতবাসে Rishabh Pant-এর দল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.