সাংবাদিক সম্মলনে ইস্টবেঙ্গলকে জবাব টোলগের

সাংবাদিক সম্মেলন করে তাঁর বিরুদ্ধে তোলা ইস্টবেঙ্গলের সমস্ত অভিযোগের জবাব দিলেন টোলগে। ক্লাবের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তোলেন অসি স্ট্রাইকার। সম্প্রতি ইস্টবেঙ্গল ছেড়ে মোহনবাগানে যোগ দিয়েছেন টোলগে। আর তারপরেই তাঁর বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ তুলে সরব হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব।

Updated By: May 17, 2012, 11:30 PM IST

সাংবাদিক সম্মেলন করে তাঁর বিরুদ্ধে তোলা ইস্টবেঙ্গলের সমস্ত অভিযোগের জবাব দিলেন টোলগে। ক্লাবের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তোলেন অসি স্ট্রাইকার। সম্প্রতি ইস্টবেঙ্গল ছেড়ে মোহনবাগানে যোগ দিয়েছেন টোলগে। আর তারপরেই তাঁর বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ তুলে সরব হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। ইস্টবেঙ্গলের বক্তব্য, ফেব্রুয়ারি মাসেই পরের মরসুমে খেলার জন্য ক্লাবের থেকে আগাম অর্থ নিয়েছেন তিনি।
অন্যদিকে সাংবাদিক বৈঠকে এদিন টোলগে জানান, ইতিমধ্যেই তিনি তাঁর চুক্তি সংক্রান্ত যাবতীয় বিষয় নিয়ে ফিফা,এএফসি,এআইএফএফ ও আইএফএতে ইমেল পাঠিয়েছেন। তবে টোলগের আশা এই ইস্যু আইনগত লড়াইয়ে পৌঁছবেনা।
 
শুধু তাই নয়, টোলগে যে ফিফা এজেন্টের মাধ্যমে ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন, সেই পল ডিকিনসনের প্রাপ্য অর্থও নাকি দেয়নি বলে অভিযোগ অসি স্ট্রাইকারের। তবে টোলগের তোলা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। আগামী ১৯ মে টোলগেকে ক্লাবে ডেকেছে ইস্টবেঙ্গল। তিনি যেতে নারাজ।
 

.