Durgapur: রাতের ট্রেনে তরুণীর 'শ্লীলতাহানি'! গ্রেফতার SSB জওয়ান

হাওড়া থেকে নেতাজি এক্সপ্রেসে দুর্গাপুরে আসছিলেন নির্যাতিতা। যে কামরায় উঠেছিলেন, সেই কামরাতেই ছিলেন  SSB-র একটি ব্যাটেলিয়নের জওয়ানরাও। 

Updated By: Jun 28, 2022, 06:44 PM IST
Durgapur: রাতের ট্রেনে তরুণীর 'শ্লীলতাহানি'! গ্রেফতার SSB জওয়ান

চিত্তরঞ্জন দাস: চলন্ত ট্রেনে ফের তরুণীর 'শ্লীলতাহানি'। অভিযোগের তির আবার এক জওয়ানের দিকে! অভিযুক্তকে গ্রেফতার করল রেল পুলিশ। এবার ঘটনাস্থল দুর্গাপুর স্টেশন।

জানা গিয়েছে, ধৃতের নাম ধীরেন্দ্র কুমার মিশ্র। সীমান্ত সুরক্ষা বল বা SSB-র ৬৩ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান তিনি। নির্যাতিতা জানিয়েছেন, সোমবার রাতে হাওড়া থেকে নেতাজি এক্সপ্রেসে দুর্গাপুরে আসছিলেন তিনি। যে কামরায় উঠেছিলেন, সেই কামরাতেই ছিলেন  SSB-র একটি ব্যাটেলিয়নের জওয়ানরাও। 

আরও পড়ুন: Malda: হাতে ৯ এমএম পিস্তল-পেট্রল বোমা, সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়ে গ্রেফতার যুবক

অভিযোগ, চলন্ত ট্রেনে ওই তরুণীর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করেন ধীরেন্দ্র কুমার মিশ্র নামে ওই জওয়ান। শুধু তাই নয়, মধ্যরাতে দুর্গাপুরে স্টেশনে নামার সময় তাঁর 'শ্লীলতাহানি' করা হয়! এদিন সকালে অণ্ডাল জিআরপিতে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। গ্রেফতার করা হয় SSB-র অভিযুক্ত জওয়ানকে। 

আরও পড়ুন: Bus Accident: গ্যাংটক থেকে ফেরার পথে উল্টে গেল নামী কলেজের বাস, হাসপাতালে ভর্তি একাধিক পড়ুয়া

এর আগে, দমদমের স্টেশনে কাছে চলন্ত ট্রেনের 'শ্লীলতাহানি'র শিকার হন এক তরুণী। এমনকী, বাধা দিতে গেলে অভিযুক্ত ব্যক্তি তাকে মারধর করেন বলে অভিযোগ। শেষপর্যন্ত নির্যাতিতার ফেসবুক লাইভের ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিস এবং গ্রেফতার করা হয় তাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.