প্রত্যাশা পূরণের চাপ, আত্মঘাতী পদার্থবিদ্যার দ্বিতীয় বর্ষের ছাত্র

বৃহস্পতিবার দুপুরে  কালনার  মালোতিপুর  ঘাট থেকে সৌভিকের সাইকেল,জামা ও মোবাইল উদ্ধার হয়।

Updated By: Nov 15, 2018, 04:50 PM IST
প্রত্যাশা পূরণের চাপ, আত্মঘাতী  পদার্থবিদ্যার দ্বিতীয় বর্ষের ছাত্র

 নিজস্ব প্রতিবেদন: পরীক্ষায় ভালো ফল করতে হবে,আরও বড় জায়গায় যেতে হবে- মা বাবার এই প্রত্যাশা পূরণের জন্যে দিনরাত পড়াশোনার চাপ সহ্য করতে পারেননি ছাত্র। নদীতে ডুবে আত্মঘাতী হলেন পদার্থ বিদ্যার দ্বিতীয় বর্ষের ছাত্র। ঘটনাটি ঘটেছে কালনার মালোতি এলাকায়।

কালনার মুড়োগাছা গর্ভমেন্ট কলেজের পদার্থ বিদ্যার দ্বিতীয় বর্ষের ছাত্র সৌভিক কুন্ডু।  বৃহস্পতিবার সকালে বর্ধমানে পড়তে যান সৌভিক। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়ি ফিরে আসেননি তিনি।  পরিবারের তরফে খোঁজ শুরু হয়। মোবাইলে কল করা হলেও, সৌভিক ধরেন না। পরে থানায় গিয়ে যোগাযোগ করেন সৌভিকের বাবা। শুরু হয় খোঁজ।

আরও পড়ুন: বিজেপির রথের পাল্টা খোল করতাল সহযোগে নাম সংকীর্তন কেষ্টর গড়ে!

বৃহস্পতিবার দুপুরে  কালনার  মালোতিপুর  ঘাট থেকে সৌভিকের সাইকেল,জামা ও মোবাইল উদ্ধার হয়।  নাদির ঘাটের কিছুটা দূরে সৌভিকের দেহ উদ্ধার করে কালনা পুলিশ। প্রতিবেশীদের দাবি, ছেলের ওপর অত্যাধিক চাপ দিতেন মা-বাবা। পড়াশোনায় বরাবরই ভালো ছিলেন সৌভিক। কিন্তু আরও ভালো করার জন্য প্রয়িনিয়ত চাপ তৈরি করা হত। সেই  চাপ সহ্য করতে না পেরেই আত্নঘাতী  হয়েছেন এই কলেজ পড়ুয়া।

আরও পড়ুন: বিয়ের ১ বছরে মেটেনি চাহিদা,  কালীপুজোর রাতে নিজের স্ত্রীকে ভরা রাস্তায় যা করলেন স্বামী

 গ্রামবাসীদের অভিযোগ,  কয়েকদিন   ধরে অস্বাভাবিক মেজাজ  হয়েছিল সৌভিকের।  পাড়াতেও কারোর সঙ্গে তাঁকে মেলামেশা করতে দেওয়া হত না।  কোনও বন্ধুবান্ধবও ছিল না সৌভিকের। মানসিক অবসাদ থেকেই সৌভিক আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে।

.