Khanakul Muder: রাস্তা নিয়ে বিবাদের জের? প্রতিবেশীরাই খুন করল বৃদ্ধকে!

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্ত্রী ও বউমা।

Updated By: Apr 8, 2022, 09:34 PM IST
Khanakul Muder: রাস্তা নিয়ে বিবাদের জের? প্রতিবেশীরাই খুন করল বৃদ্ধকে!

নিজস্ব প্রতিবেদন: রাস্তা নিয়ে বিবাদের জের? ২ প্রতিবেশীর হাতে খুন হয়ে গেলেন বৃদ্ধ! রেহাই পেলেন না মৃতের স্ত্রী ও বউমাও। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি দু'জনেই। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল হুগলির খানাকুলে।

স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম উত্তম পরামানিক। বাড়ি, খানাকুলের চিংড়া গ্রামে। বাড়ি থেকে বের হওয়ার রাস্তাটি কে ব্যবহার? তা নিয়ে প্রতিবেশী গুণধর পরামানিক, শ্রীধর পরমানিকদের সঙ্গে বিবাদ ছিল উত্তমের। সেই বিবাদে চরমে পৌঁছয় বৃহস্পতিবার রাতে।

আরও পড়ুন: Tarakeswar Accident: বন্ধ দোকানে ধাক্কা গাড়ির, দুর্ঘটনার কবলে খোদ SDPO

তারপর? স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শ্রীধর ও গুণধর একটি ধারলো বটি নিয়ে উত্তমের উপর চড়াও হয়। মাথায় এলোপাথারি কোপ মারতে থাকে তারা। সঙ্গে বেধড়ক মারধর! এমনকী, স্ত্রী ও বউমাকে যখন বাঁচাতে যান, তখন তাঁদেরও মারধর করে অভিযুক্তরা। শেষপর্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিস।

আরও পড়ুন: Malda: খুন না আত্মহত্যা! সেনাকর্মীর 'অস্বাভাবিক' মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

গ্রামীণ হাসপাতালে উত্তম পরমানিকের শারীরিক অবস্থার অবনতি আরও হয়। রাতেই তাঁকে স্থানান্তরিত করা হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। এদিন ভোরে মারা যান তিনি। স্ত্রী ও বউমার অবস্থা এখনও আশঙ্কাজনক। অভিযুক্তরা পলাতক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.