শাসকদলে গোষ্ঠীসংঘর্ষ, পঞ্চায়েত সমিতির সদস্যকে খুনের চেষ্টা

পঞ্চায়েত সমিতির সভাপতি জুবেদা বিবির স্বামীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে।

Updated By: Jan 27, 2019, 10:45 AM IST
শাসকদলে গোষ্ঠীসংঘর্ষ, পঞ্চায়েত সমিতির সদস্যকে খুনের চেষ্টা

নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যকে খুনের চেষ্টার অভিযোগ উঠল পঞ্চায়েত সমিতির দলীয় সভাপতির স্বামীর বিরুদ্ধে। অভিযোগ, তাঁকে  ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টাকরা হয়। ঘটনাটি ঘটেছে  মালদার হরিশ্চন্দ্রপুর ২ নম্বর পঞ্চায়েত সমিতিতে। আহত তৃণমূল সদস্য মজিবুর রহমান বর্তমানে মালদা শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

আরও পড়ুন, বিরিয়ানির দাম না মেটানোয় খদ্দেরের জামা-প্যান্ট খুলে নিল দোকানদার!

এই ঘটনায় নজিবুর রহমানের পরিবারের সদস্যরা পঞ্চায়েত সমিতির সভাপতি জুবেদা বিবির স্বামীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। তাঁদের অভিযোগ, পঞ্চায়েত সমিতির সভাপতি জুবেদা বিবির স্বামী আশরাফুল হক এলাকার তৃণমূল নেতা।  শনিবার সন্ধ্যায় নজিবুরকে ডেকে  পাঠায় আশরাফুল হক। তার পরই তাঁর উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় সে।

আরওপড়ুন, ছাগল নিয়ে বিবাদ, যুবকের পুরুষাঙ্গে কোপ প্রতিবেশীর

এলোপাথাড়ি কোপানোর চেষ্টা করা হয় তাঁকে। নজিবুর রহমানের হাতে ও  পায়ে গুরুতর আঘাত লাগে। কোনওরকমে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করেন। তারপর তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চোট গুরুতর হওয়ায় পরে তাঁকে মালদা শহরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন,অন্তঃসত্ত্বা বৌদির মাথা মুগুর দিয়ে থেঁতলে খুন দেওরের

স্থানীয়দের অভিযোগ, আশরাফুল হক এলাকার প্রাক্তন বিধায়ক তাজমুল হোসেনের অনুগামী। তাঁর মদতেই  পঞ্চায়েত সমিতির সদস্য নজিবুর রহমানের ওপর হামলা চালানো হয়েছে। গোটা ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

.