ছাগল নিয়ে বিবাদ, যুবকের পুরুষাঙ্গে কোপ প্রতিবেশীর

শনিবার নিজের বাড়িতে বসে দর্জির কাজ করছিলেন প্রতিবেশী ওই যুবক। এমন সময় নিজামুদ্দিন তাঁর বাড়িতে গিয়ে প্রবল গালিগালাজ করেন তাঁকে

Updated By: Jan 27, 2019, 10:25 AM IST
ছাগল নিয়ে বিবাদ, যুবকের পুরুষাঙ্গে কোপ প্রতিবেশীর

নিজস্ব প্রতিবেদন: ছাগল নিয়ে বচসার জের কতদূর যেতে পারে! ক্যানিংয়ের জীবনতলায় এক যুবকের পুরুষাঙ্গ কেটে নেওয়ার চেষ্টা হল। কাঁচি নিয়ে হামলা চালান হয় ওই যুবকের ওপরে।

আরও পড়ুন-প্রজাতন্ত্র দিবসে রাজপথে প্রথমবার পুরুষদের নেতৃত্ব দিলেন মহিলা অফিসার    

জীবনতলায় নিজামুদ্দিন নামে এক যুবকের সঙ্গে পাশের বাড়ির এক যুবকের ছাগল বাঁধা নিয়ে ঝগড়া হয় কয়েকদিন আগে। এনিয়ে রাগ ছিল নিজামুদ্দিনের। শনিবার নিজের বাড়িতে বসে দর্জির কাজ করছিলেন প্রতিবেশী ওই যুবক। এমন সময় নিজামুদ্দিন তাঁর বাড়িতে গিয়ে প্রবল গালিগালাজ করেন তাঁকে। বাড়িতে থাকা ওই যুবকের স্ত্রীকেও অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় বলে অভিযোগ। তাকে মারধরও করা হয় বলে অভিযোগ।

স্ত্রীর ওপরে হামলার প্রতিবাদ করলে, কাঁচি নিয়ে কাদের নামে ওই প্রতিবেশীর ওপরে হামলা চালায় নিজামুদ্দিন। কোপ দেওয়া হয় তার পুরুষাঙ্গে। গুরুতর আহত অবস্থায় ওই যুবকের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিজামুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-আইএমএফ-র রিপোর্ট তুলে মোদী সরকারের প্রশংসা ‘ভারতরত্ন’ প্রণবের

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে নিজামুদ্দিন সহ বেশ কয়েকজন কাদের ওপরে হামলা চালায়। তাকে ঘর থেকে বের করে বাইরে নিয়ে এসে মারতে থাকে। এর মধ্যেই তার পুরুষাঙ্গে হামলা চালানো হয়।

.