Naihati: নৈহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি, এলোপাথাড়ি গুলিতে জখম ৩

মুখোশ পরা ১০-১১ জন দুষ্কৃতী হামলা চালায় বলে শোনা যায়। অভিযুক্তরা সকলেই পলাতক। আর নৈহাটিতে গুলি-বোমার ঘটনায় স্থানীয়দের মুখে দুষ্কৃতী হাসিবুলের নাম উঠে আসছে। দুষ্কৃতী হাসিবুল ওরফে বাচ্চার নেতৃত্বেই হামলা বলে স্থানীয় সূত্রে খবর। ঘটনার পরেই এলাকাছাড়া হাসিবুল।

Updated By: Oct 30, 2022, 01:36 PM IST
Naihati: নৈহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি, এলোপাথাড়ি গুলিতে জখম ৩
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাঁকিনাড়া, নরেন্দ্রপুরের পর এবার নৈহাটি। বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। শনিবার সন্ধ্যাবেলায় নৈহাটির শিবদাসপুরে বোমাবাজি ও শুটআউটের ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ হয়ে এক তৃণমূলকর্মীর মৃত্যু হয়েছে বলে শোনা যাচ্ছে। এমনকী বোমার আঘাতে জখম হয়েছে দুজন। মুখোশ পরা ১০-১১ জন দুষ্কৃতী হামলা চালায় বলে শোনা যায়। অভিযুক্তরা সকলেই পলাতক। এই গুলি-বোমার ঘটনায় স্থানীয়দের মুখে দুষ্কৃতী হাসিবুলের নাম উঠে আসছে। দুষ্কৃতী হাসিবুল ওরফে বাচ্চার নেতৃত্বেই হামলা বলে স্থানীয় সূত্রে খবর। ঘটনার পরেই এলাকাছাড়া হাসিবুল।

আরও পড়ুন, Anubrata Mondal: জামিন খারিজ, এজলাসে দাঁড়িয়েই কর্মীদের পঞ্চায়েত ভোটের পাঠ পড়ালেন অনুব্রত!

এদিন এলাকায় চায়ের দোকানে চা খাচ্ছিলেন জাকির। সূত্রের খবর, তখনই আচমকা ১০-১১ জন ঘিরে ধরে জাকির হুসেনকে। জাকিরকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলেও অভিযোগ। আহত জাকির হোসেনের শরীরে তিনটি গুলি লেগেছে। পরপর তিনটি গুলি লাগে জাকিরের গায়ে। তাঁর বুকে, হাতে ও পেটে গুলি লাগে। বোমার আঘাতে জখম হয়েছেন আরও দুজন। তাঁদের সবাইকে কল্যাণীর জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজনৈতিক কারণ নাকি গুলি-বোমা চলার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা নিয়ে চলছে জোর আলোচনা। ব্যক্তিগত আক্রোশের জেরে এই ঘটনা ঘটেছে বলেই প্রাথমিক অনুমান পুলিসের। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গ্রাম্য বিবাদের জেরেই এই ঘটনা। যদিও পঞ্চায়েত ভোটের আগে এই গোলমালের ঘটনায় রাজনৈতিক রং রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে। তবে কেন বারবার বোমা-গুলি? প্রশ্ন বিরোধীদের। বারুদের স্তূপে বাংলা, এমনই তোপ সুজন চক্রবর্তীর। অন্যদিকে, দিলীপের প্রতিক্রিয়া,  দুষ্কৃতীরা শাসকদলে ঠাঁই পেয়েছে। জনজীবন অতীষ্ঠ হয়ে উঠেছে। 

আরও পড়ুন, Weather Report: অক্টোবরের শেষেই শীতের আমেজ শহরে, রবিবারে নেই রবির তেজও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.