Murder: ঘুমের মধ্যেই চিরঘুমে, বাবা-মায়ের ঝগড়ার চরম মাশুল দিল আড়াই বছরের মেয়ে

 স্ত্রীর সাথে ঝগড়া করে উত্তেজিত হয়ে নিজের একরত্তি মেয়েকে নদীতে ফেলে দেয় বাবা।

Updated By: Apr 25, 2022, 03:46 PM IST
Murder: ঘুমের মধ্যেই চিরঘুমে, বাবা-মায়ের ঝগড়ার চরম মাশুল দিল আড়াই বছরের মেয়ে
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বাবা-মায়ের ঝগড়ার মাশুল দিল আড়াই বছরের শিশুকন্যা। নিজের জীবনের বিনিময়ে চরম মূল্য চোকাল। ঘটনাটি উত্তর দিনাজপুরের ডালখোলা থানার বাজারগাঁও ২ গ্রাম পঞ্চায়েতের সোনারামপুর গ্রামের। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

অভিযোগ, স্বামী স্ত্রীর বিবাদে মৃত্য়ু হয় আড়াই বছরের শিশুকন্যার। স্ত্রীর সাথে ঝগড়া করে উত্তেজিত হয়ে নিজের একরত্তি মেয়েকে নদীতে ফেলে দেয় বাবা। তাতেই প্রাণ হারায় খুদে। স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত শিশুকন্যার নাম শবনম। রবিবার রাতে রোজা ভাঙার সময় পেশায় দিন মজুর ফেকারুল ও তাঁর স্ত্রীয়ের মধ্যে বিবাদের সূত্রপাত হয়। তার রেশ চলে অনেক্ষণ। অভিযোগ, এরপর গভীর রাতে ফেকারুল তার ঘুমন্ত শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে বাড়ির পাশে সুধানি নদীতে ফেলে দেয়।

খানিক বাদে রাগ পড়তেই, নদী থেকে ছোট্ট শবনমকে তুলে আনে বাবা ফেকারুল-ই। কিন্তু ততক্ষণে সব শেষ। স্রোতবিহীন নদীতে ডুবে মৃত্যু হয় আড়াই বছরের শবনমের। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডালখোলা থানার পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজে পাঠিয়েছে পুলিস। এই ঘটনায় অভিযুক্ত বাবা ফেকরুলকে আটক করে তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিস।

আরও পড়ুন, Maynaguri Rape: ধর্ষণের চেষ্টা- খুনের হুমকি, ১২ দিনের লড়াই শেষে মৃত্যু ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার

Weather Today: এক লাফে ৪ ডিগ্রি বাড়ল তাপমাত্রা! কলকাতায় তাপপ্রবাহের সম্ভাবনা?

Katwa: বাস থামিয়ে উঠে পড়ল এসটিএফ-পুলিস, তল্লাশি চালাতেই উদ্ধার বিপুল বিস্ফোরক

Debra Rape: প্রতিবেশীর 'লালসার শিকার' বিশেষ ভাবে সক্ষম নাবালিকা, ডেবরায় চাঞ্চল্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.