ক্লাসরুমে ছাত্রীদের দিনের পর দিন আপত্তিকরভাবে 'স্পর্শ', প্রধান শিক্ষককে গাছে বেঁধে রাখল পড়ুয়ারা

মাঝে মধ্যেই প্রধান শিক্ষক ক্লাস নেওয়ার নাম করে শ্রেণিকক্ষে ঢুকে ছাত্রদের বের করে দেন। তারপর...

Updated By: Mar 5, 2020, 04:37 PM IST
ক্লাসরুমে ছাত্রীদের দিনের পর দিন আপত্তিকরভাবে 'স্পর্শ', প্রধান শিক্ষককে গাছে বেঁধে রাখল পড়ুয়ারা

নিজস্ব প্রতিবেদন : স্কুলের ছাত্রীদের সঙ্গে দিনের পর দিন আপত্তিকর আচরণের অভিযোগে প্রধান শিক্ষককে স্কুলের গাছে বেঁধে রাখল পড়ুয়ারা। খবর পেয়ে ওই শিক্ষককে উদ্ধার করতে যায় পুলিস। তখন পুলিসকে ঘিরে ধরে বিক্ষোভে ফেটে পড়ে পড়ুয়ারা। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সিমলাপালে উন্তিশোল রসনাময়ী জুনিয়ার হাইস্কুলে।

উন্তিশোল রসনাময়ী জুনিয়ার হাইস্কুলের প্রধান শিক্ষক অরুণ কুমার সিংহ মহাপাত্র দীর্ঘদিন ধরেই ছাত্রীদের সঙ্গে আপত্তিকর আচরণ করছেন বলে অভিযোগ পড়ুয়াদের। তাদের দাবি, মাঝে মধ্যেই প্রধান শিক্ষক ক্লাস নেওয়ার নাম করে শ্রেণিকক্ষে ঢুকে ছাত্রদের বের করে দেন। তারপর ছাত্রীদের গান করতে বলেন। অভিযোগ, গান করার সময় ছাত্রীদের হাত ধরে টানাটানি সহ নানারকম আপত্তিকর আচরণ করেন প্রধান শিক্ষক।

এদিনও একই ঘটনার পুনরাবৃত্তি হলে সমস্ত পড়ুয়া একজোট হয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে স্কুল চত্বরেই একটি গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে স্কুলে আসে সিমলাপাল থানার পুলিস। পুলিস ওই শিক্ষককে উদ্ধর করতে গেলে, অভিযুক্ত প্রধান শিক্ষকের কঠোরতম শাস্তির দাবিতে বিক্ষোভে ফেটে পড়ে পড়ুয়া ও অভিভাবকরা।

আরও পড়ুন, মেচেদা স্টেশনে ট্রলি ব্যাগে উদ্ধার কলকাতার ব্যবসায়ীর দেহ, খুনে ধৃত মূল পান্ডা সহ ৪

আরও পড়ুন, প্রেমিকার অন্যত্র বিয়ে, রাতের অন্ধকারে বাড়িতে চড়াও হয়ে 'ধর্ষণ' করল প্রেমিক!

যদিও, অভিযুক্ত প্রধান শিক্ষক অরুণ কুমার সিংহ গোটা ঘটনাটি সাজানো ও তাঁর বিরুদ্ধে চক্রান্ত বলে দাবি করেছেন। অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসবাদের জন্য প্রধান শিক্ষককে আটক করেছে পুলিস।

.