Video: বার অ্যাসোসিয়েশনের ছাদ থেকে খসে পড়ল চাঙড়! বরাতজোরে রক্ষা আইনজীবীদের

কেন এমন দুর্ঘটনা?

Updated By: Mar 3, 2022, 08:18 PM IST
Video:  বার অ্যাসোসিয়েশনের ছাদ থেকে খসে পড়ল চাঙড়! বরাতজোরে রক্ষা আইনজীবীদের

নিজস্ব প্রতিবেদন: যে যার কাজে ব্যস্ত ছিলেন। ফের ছাদ থেকে খসে পড়ল চাঙড়! বরাতজোরে রক্ষা পেলেন বেশ কয়েকজন আইনজীবী। হুগলির চুঁচুড়া বার অ্যাসোসিয়েশনের (Chinsurah Bar Association) অফিসে এমনই দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায় (CCTV)।

চুঁচুঁড়া শহরের ঘড়ি মোড়ে বার অ্যাসোসিয়েশনের অফিস। রক্ষণাবেক্ষণের অভাবে শতাব্দীপ্রাচীন ভবনটির ভগ্নপ্রায় দশা। কবে সংস্কার করা হবে? আইনজীবীদের সঙ্গে নিয়ে হুগলি জেলা আদালতের বিচারকের কাছে দরবার করেছিলেন বার অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষ্ণ শঙ্কর বোলেল। তাঁর দাবি, বার অ্যাসোসিয়েশনে কার্যত জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে হয় আইনজীবীদের। অবিলম্বে ভবনটি সংস্কার করা না হলে যেকোনও সময়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে। 

 

আরও পড়ুন: Indian Army Jawan's Car Accident: নিয়ন্ত্রণ হারিয়ে ক্যানেলে সেনা জওয়ান-সহ গাড়ি, তলিয়ে গেল চারচাকা

এর আগে, জানুয়ারি মাসেও ছাদ থেকে চাঙড় খসে পড়েছিল। ফের একই ঘটনা ঘটল এদিন। তখন বার অ্যাসোসিয়েশনের অফিসে কাজে ব্যস্ত ছিলেন বেশ কয়েকজন আইনজীবী। প্রথমে ছাদ থেকে চুন-সুরকি খসে পড়ে টেবিলে উপর। শব্দ শুনেই সতর্ক হয়ে যান তাঁরা। কিছুটা দূরে সরে যান। এর কিছুক্ষণ পরেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে চাঙড়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.