তৃণমূল সাংসদ গ্রেফতারের প্রতিবাদে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ অবরোধ তৃণমূলের

তৃণমূল সাংসদ গ্রেফতারের প্রতিবাদে রাজ্যের বিভিন্ন প্রান্তে আজও বিক্ষোভ অবরোধ করল তৃণমূল। এদিকে সাংসদ গ্রেফতারের পরে বিজেপি কার্য্যালয়ে হামালা চালিয়েছে তৃণমূল। এই অভিযোগে এবং দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে রাজ্যের বিভিন্ন এলাকায় অবরোধ করে বিজেপি।

Updated By: Jan 8, 2017, 07:31 PM IST
তৃণমূল সাংসদ গ্রেফতারের প্রতিবাদে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ অবরোধ তৃণমূলের

ওয়েব ডেস্ক: তৃণমূল সাংসদ গ্রেফতারের প্রতিবাদে রাজ্যের বিভিন্ন প্রান্তে আজও বিক্ষোভ অবরোধ করল তৃণমূল। এদিকে সাংসদ গ্রেফতারের পরে বিজেপি কার্য্যালয়ে হামালা চালিয়েছে তৃণমূল। এই অভিযোগে এবং দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে রাজ্যের বিভিন্ন এলাকায় অবরোধ করে বিজেপি।

তৃণমূল সাংসদ গ্রেফতারের প্রতিবাদে, শিলিগুড়িতে বিশাল মিছিল করল তৃণমূল। তৃণমূলের জেলা মহিলা সংগঠনের নেতৃত্বে শিলিগুড়ির বাঘাযতীন পার্কে  বিক্ষোভ সমাবেশ হয়। সমাবেশ থেকে প্রতিবাদ মিছিল করে তৃণমূল। বাঘাযতীন পার্ক থেকে হিলকার্ট রোড হয়ে মিছিল যায়। মিছিল শেষ হয় এয়ার ভিউ মোড়ে। এয়ার ভিউ মোড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করা হয়। বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা গৌতম দেব।

আরও পড়ুন সহজেই বাড়িতে কীভাবে ‘আপেল কেক’ বানাবেন শিখে নিন

বিক্ষোভ সমাবেশ হয়েছে বর্ধমানেও। বর্ধমানের কার্জনগেটে তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। তৃণমূল সাংসদদের গ্রেফতারের প্রতিবাদে উত্তর চব্বিশ পরগনার শ্যামনগর স্টেশনে বিক্ষোভ দেখায় তৃণমূল সমর্থকরা। আটকে পড়ে ট্রেন। এদিন বিক্ষোভ দেখায় BJP-ও।

সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতারের জেরে বিজেপি দলীয় অফিসে হামলা ও বিজেপি নেত্রীর বাড়িতে ভাঙচুরের প্রতিবাদ করে বিজেপি কর্মীরা। হুগলির  উত্তরপাড়ায় প্রায় আধ ঘণ্টা জিটি রোড অবরোধ করে বিজেপি ।

আরও পড়ুন গঙ্গাসাগর মেলার আগে নোট বাতিলের ধাক্কা সাধু সেবাতেও!

বিজেপির বিক্ষোভ দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়েও। বিজেপি অফিসে হামলার অভিযোগে, ক্যানিং বাজার সহ ক্যানিং বারুইপুর রোডে অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা। পরে অবরোধ তোলে পুলিস। গ্রেফতার করা হয় বেশ কয়েকজন বিজেপি সমর্থককে।

.