শতাধিক শূন্যপদে নিয়োগ করবে এলআইসি, ৬১ হাজার টাকা পর্যন্ত

https://www.lichousing.com/-এ গিয়ে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করা যাবে ২৬ অগাস্ট পর্যন্ত

Updated By: Aug 12, 2019, 11:30 AM IST
শতাধিক শূন্যপদে নিয়োগ করবে এলআইসি, ৬১ হাজার টাকা পর্যন্ত

নিজস্ব প্রতিবেদন: এলআইসি হাউজিং ফিনান্স লিমিটেডে ৩০০জন অ্যাসিস্ট্যান্ট, অ্যাশোশিয়েট ও অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার নিয়োগ করা হবে। প্রার্থী যে কোনও একটি পদের জন্য আবেদন করতে পারবেন এবং অ্যাসিস্ট্যান্ট অ্যাসোশিয়েট পদের  ক্ষেত্রে যে কোনও একটি রিজিয়নের  জন্য আবেদন করা যাবে ওয়েবসাইট থেকে।

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট -১২৫, অ্যাসোশিয়েট-৭৫, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ১০০।

অ্যাসিস্ট্যান্ট পদে মূল বেতন ১৩,৯৮০- ৩২১১০ টাকা। শুরুতে মোট প্রায় ২৩৮৭০ টাকা। অ্যাসোশিয়েট পদে ২১,২৭০-৫০,৭০০ টাকা। শুরুতে মোট প্রায় ৩৫,৯৬০। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে  ৩২,৮১৫- ৬১,৬৭০টাকা। শুরুতে ৫৬,০০০টাকা। অ্য়াসিস্ট্যান্ট/ অ্যাসোসিয়েট পদে প্রথমে  মাসের প্রবেশন পিরিয়ড। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে প্রথমে এক বছরের ট্রেনিং থাকবে, ট্রেনিং চলাকালীন প্রতিমাসে ২৫০০০টাকা করে পাবেন।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-২৮ বছরের মধ্যে (জন্মতারিখ ২ জানুয়ারি ১৯৯১ থেকে ১ জানুয়ারি ১৯৯৮)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। 

শিক্ষাগত যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট: ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্নাতক। অ্যাসোশিয়েট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে গ্রাজুয়েট এবং দু বছরের পূর্ণ সময়ের এমবিএ/এমএমএস/পিজিডিবিএ/ পিজিডিবিএম/ পিজিপিএম/পিজিডিএম যে কোনও শাখায়, ন্যূন্যতম ৬০ শতাংশ নম্বর নিয়ে। তিনটি পদের ক্ষেত্রেই কম্পিউটরে যোগ্যতা থাকতে হবে। 

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউ-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় উত্তির্ণ হলে ইন্টারভিউ-এর জন্য ডাকা হবে। সবশেষে মেডিক্যাল পরীক্ষা নেওয়া হবে। 

আবেদনের ফি: ৫০০টাকা। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, আইএমপিএস, ক্যাশ কার্ড, মোবাইল ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্রানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে। ই রিসিটের প্রিন্টআউট নিয়ে রাখতে হবে। 

আবেদনের পদ্ধতি: https://www.lichousing.com/-এ গিয়ে আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।

.