সুখবর! SSC-র মাধ্যমে একাধিক শূন্যপদে ট্রান্সলেটর নিয়োগ করা হবে

জুনিয়র হিন্দি ট্রান্সটেলর, জুনিয়র ট্রান্সলেটর, সিনিয়র ট্রান্সলেটর নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতি বিস্তারিত জানুন ssc.nic.in ওয়েবসাইট থেকে। 

Updated By: Aug 28, 2019, 02:30 PM IST
সুখবর! SSC-র মাধ্যমে একাধিক শূন্যপদে ট্রান্সলেটর নিয়োগ করা হবে

নিজস্ব প্রতিবেদন: ট্রান্সলেটর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সার্ভিস কমিশন। জুনিয়র হিন্দি ট্রান্সটেলর, জুনিয়র ট্রান্সলেটর, সিনিয়র ট্রান্সলেটর নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতি বিস্তারিত জানুন ssc.nic.in ওয়েবসাইট থেকে। 

আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে, আবেদন করার শেষ তারিখ ২৬ সেপ্টেম্বর ৩০, ২০১৯। অনলাইনে আবেদন ফি দেওয়া যাবে ২৮ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত। অফলাইনে আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর, ২০১৯। 

যোগ্যতা: প্রত্যেকটি পদের জন্য আলাদা আলাদা যোগ্যতার দেওয়া রয়েছে। বিস্তারিত ওয়েবসাইটে পাবেন।

বয়সসীমা: ২০২০-র ১ জানুয়ারী অনুযায়ী প্রার্থীর বয়সের ঊর্ধ্বসীমা হতে হবে ৩০ বছর। 

বাছাই পদ্ধতি: আগামী ২৬ নভেম্বর নাগাদ একটি কম্পিউটর বেসড টেস্ট নেওয়া হবে, পেপাপ-ওয়ান। সেই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীরা পেপার-টু পরীক্ষা দিতে পারবেন। এরপর পেপার ওয়ান এবং পেপার টু-এর ফলাফলের ভিত্তিতে ডকুমেন্ট ভেরিফিকেশ করা হবে। এরপরই চূড়ান্ত পর্বে পৌঁছাতে পারবেন প্রার্থীরা। 

কীভাবে আবেদন করবেন: 
Step 1: অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in-এ ভিজিট করুন।
Step 2: লগইন সেকশনে দেওয়া রেজিস্টারে ক্লিক করুন 
Step 3: বয়স, যোগ্যতা-সহ সমস্ত তথ্য দিন।  ছবি এবং সাক্ষর আপলোড করুন। 
Step 4: বিস্তারিত দেওয়ার পর একটি OTP পাবেন। এরপর ‘I Agee’ লেখা অংশে ক্লিক করুন।
Step 5: পার্টII-তে , লগইন আইডি এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করুন।
Step 6: এরপর  ‘Latest Notifications’ জুনিয়র হিন্দি ট্রান্সটেলর, জুনিয়র ট্রান্সলেটর, সিনিয়র ট্রান্সলেটরের অংশে ক্লিক করুন। 

আবেদন ফি: যোগ্যপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। ১০০ টাকা আবেদন ফি দিতে হবে। মহিলা এবং সংরক্ষিত আসনের প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। 

.