কাউন্সেলর নিয়োগ করবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি, স্যোশাল সায়েন্সে স্নাতকরা আবেদন করুন

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্যোশাল সায়েন্স নিয়ে স্নাতক। মানুষজনের সঙ্গে কথাবার্তায় চমৎকার দক্ষতা থাকা চাই। এমএস অফিসসহ কম্পিউটার জ্ঞান থাকতে হবে।

Updated By: Nov 24, 2019, 06:06 PM IST
কাউন্সেলর নিয়োগ করবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি, স্যোশাল সায়েন্সে স্নাতকরা আবেদন করুন

নিজস্ব প্রতিবেদন: রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বিভাগে ১৭ জন RMNCH+A কাউন্সেলর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নীচের যোগ্যতায় শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন। মেডিক্যাল কলেজ হাসপাতাল, জেলা হাসপাতাল, মহকুমা হাসপাতালগুলিতে নিয়োগ করা হবে। 

শূন্যপদ: ১৭টি 

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্যোশাল সায়েন্স নিয়ে স্নাতক। মানুষজনের সঙ্গে কথাবার্তায় চমৎকার দক্ষতা থাকা চাই। এমএস অফিসসহ কম্পিউটার জ্ঞান থাকতে হবে। স্থানীয়ভাষা লিখতে ও পড়তে জানতে হবে। স্য়োশাল সায়েন্সে মাস্টার ডিগ্রি থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে। 

বেতনক্রম: ১৩,৫৬০ টাকা প্রতিমাসে। 

আবেদন পদ্ধতি: http://hr.wbhealth.gov.in:8888/ অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে  রেজিস্ট্রেশন শুরু হবে ৯ নভেম্বর থেকে। আবেদন করা যাবে ১ ডিসেম্বর পর্যন্ত। 

আবেদনের ফি: ১০০টাকা। সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকা। অনলাইনে আবেদন ফি জমা দেওয়া যাবে। ৫০ নম্বরের লিখিত পরীক্ষা নেওয়া হবে। ৫০ নম্বর অ্যাকাডেমিক ও অভিজ্ঞতার ভিত্তিতে মূল্যায়ন হবে। বিস্তারিত জানুন ওয়েবসাইট থেকে।  

.