সারা, জাহ্নবী, সাজিদকে জড়িয়ে এই অভিনেত্রী যা বললেন, শুনলে লজ্জা পাবেন

কোনও মন্তব্য করেননি সাজিদ 

Updated By: Nov 2, 2018, 05:23 PM IST
সারা, জাহ্নবী, সাজিদকে জড়িয়ে এই অভিনেত্রী যা বললেন, শুনলে লজ্জা পাবেন

নিজস্ব প্রতিবেদন : 'মি টু' ঝরে যখন আক্রান্ত বলিউড, সেই সময় যৌন হেনস্থাকারী হিসেবে নাম উঠে আসছে একের পর এক নামিদামি ব্যক্তির। কখনও সেই তালিকায় যুক্ত হচ্ছে নানা পাঠেকরের নাম আবার কখনও বিকাশ বহেল কিংবা সাজিদ খান। সম্প্রতি সালোনি চোপড়া নামে এক মহিলা সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন। বিপাশা বসুও সাজিদের 'সেক্সিস্ট কমেন্ট' নিয়ে সরব হন। আর এবার সাজিদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেন আরও এক অভিনেত্রী।

আরও পড়ুন : '১০০ কোটি দিলে কুকুরের সঙ্গে সেক্স করবে?' অশ্লীল প্রশ্ন সাজিদ খানের
'লিপস্টিক আন্ডার মাই বুরখা'-খ্যাত অভিনেত্রী আহানা কুমরা সাজিদ খানের বিরুদ্ধে কী অভিযোগ করেন, তা ইতিমধ্যেই আপনাদের সামনে তুলে ধরেছে জি ২৪ ঘণ্টা ডট কম। যা নিয়ে বলিউডের জোরদার শোরগোল শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হলেও, মুখ বন্ধ করে রাখেননি আহানা। তিনি বলেন, সাজিদ যেভাবে অশ্লীল প্রশ্ন করে তাঁর উপর মানসিক চাপ সৃষ্টি করেন, সেই একই কাজ কি তিনি সারা আলি খান কিংবা জাহ্নবী কাপুরের সঙ্গে করতে পারবেন? অর্থাত, জাহ্নবী কাপুর কিংবা সারা আলি খানকে সাজিদ কখনও জিজ্ঞাসা করতে পারবেন যে, ১০০ কোটি পারিশ্রমিক দিলে তাঁরা 'কুকুরের সঙ্গে সেক্স করবেন' কিনা? অর্থাত, বলিউডে তারকা সন্তানদের আগলে রাখা হয়, পাশাপাশি বাইরে রেখে আসা নতুন অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে ঠিক ততটাই খারাপ ব্যবহার করা হয় বলে অভিযোগ করেন আহানা।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে কাঁদলেন সোনালি?
বলিউডে যখন নতুন কেউ আসেন, সে পুরুষ হোন কিংবা মহিলা, তখন বিভিন্ন সময়ে তাঁর সঙ্গে যে ধরনের ব্যবহার করা হয়, তা অত্যন্ত লজ্জাজনক। কেউ বিষয়টি নিয়ে মুখ খুলতে পারেন, আবার কেউ পারেন না বলেও মন্তব্য করেন 'লিপস্টিক আন্ডার মাই বুরখা'-র অভিনেত্রী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, আহানা অভিযোগ করেন, একটি প্রজেক্টের জন্য গত বছর ফারাহ খানের ভাই সাজিদ খানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। ওই সময় ফাঁকা ঘরে ডেকে নিয়ে গিয়ে তাঁকে অশ্লীল সব প্রশ্ন শুরু করেন বলিউডের জনপ্রিয় পরিচালক। এমনকী, ১০০ কোটি দিলে আহানা কুকুরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে পারবেন কি না বলেও নাকি এই অভিনেত্রীকে প্রশ্ন করেন সাজিদ। জ্যাকলিন ফার্নান্ডেজ-এর প্রাক্তন বন্ধুর এই ধরনের আচরণের কথা প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে গোটা বলিউড জুড়ে।

.