সম্পর্কের গুঞ্জনের মাঝে দূরে ছিলেন ক্যাটরিনার কাছ থেকে, সূর্যবংশীর পর কী বললেন অক্ষয় কুমার!

সূর্যবংশীতে অক্ষয় কুমার,  রণবীর সিং এবং অজয় দেবগণের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ক্যাটরিনা কাইফ 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 3, 2020, 02:02 PM IST
সম্পর্কের গুঞ্জনের মাঝে দূরে ছিলেন ক্যাটরিনার কাছ থেকে, সূর্যবংশীর পর কী বললেন অক্ষয় কুমার!

নিজস্ব প্রতিবেদন: সৌন্দর্যের জন্য (Katrina Kaif) ক্যাটরিনা কাইফকে যাঁরা নিজেদের সিনেমায় কাস্ট করাতেন, 'সূর্যবংশী'-র পর তাঁরাই ক্যাটরিনাকে সিনেমায় কাস্ট করাবেন তাঁর অভিনয়ের জন্য। সূর্যবংশীর ট্রেলার মুক্তি পাওয়ার সময় সহঅভিনেত্রীর সম্পর্কে এমনই মন্তব্য করলেন (Akshay Kumar) অক্ষয় কুমার।
তিনি বলেন, ক্যাটরিনা যখন প্রথম বলিউডে পা রাখেন, তখন এক বর্ণ হিন্দি তিনি ভাল করে বলতে পারতেন না। সেই জায়গা থেকে নিজেকে উন্নত করেছেন। বর্তমানে বি টাউনের বড় স্টারদের সঙ্গে কাজ করছেন ক্যাটরিনা। এরফলেই বোঝা যায়, ক্যাটরিনা কীভাবে নিজেকে গ্রুম করে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন।

আরও পড়ুন :  ভিভের সঙ্গে লিভ ইন, সন্তানের জন্মের পরও নীনাকে বিয়ে করেননি কিংবদন্তী ক্রিকেটার
প্রসঙ্গত সোমবার মুক্তি পায় পরিচালক রোহিত শেঠির সিনেমা সূর্যবংশী। এই সিনেমায় অক্ষয়ের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে ক্যাটকে। অক্ষয়, ক্যাটের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন অজয় দেবগণ এবং রণবীর সিংও।

আরও পড়ুন : মাসাবার বিচ্ছেদ, মেয়ের বিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ আঁটলেন নীনা গুপ্তা
এদিকে হমকো দিওয়ানা কর গ্যায়ে, নমস্তে লন্ডন, তিস মার খানের মতো একাধিক জনপ্রিয় সিনেমায় ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় অক্ষয় কুমারকে।  শোনা যায়, পরপর স্ক্রিন শেয়ারের সময়ই নাকি ক্যাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অক্ষয়। বিষয়টি নিয়ে কানাঘুষো শুরু হতেই নিজের জীবনের রাশ টেনে ধরেন অক্ষয়। এমনকী, নমস্তে লন্ডনের সিক্যুয়েলে ক্যাটের নাম প্রস্তাব করা হলে, তা বাতিল করে দেন অক্ষয় কুমার।  

.