টলিউডে মাফিয়ারাজ চলছে, বোমা ফাটালেন Rudranil Ghosh

এখানে যাঁদের দায়িত্ব দেওয়া হয়েছিল ওঁরাই মাফিয়ারাজ তৈরি করে ফেলেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 11, 2021, 09:35 PM IST
টলিউডে মাফিয়ারাজ চলছে, বোমা ফাটালেন Rudranil Ghosh

নিজস্ব প্রতিবেদন: টলিউডের দায়িত্বে থাকা শাসকদলের লোকজনদের নিয়ে ফের সরব হলেন অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই অভিনেতার কথায়,'টলিউডে মাফিয়ারাজ চলছে। এখানে যাঁদের দায়িত্ব দেওয়া হয়েছিল ওঁরাই মাফিয়ারাজ তৈরি করে ফেলেছেন।'

রুদ্রনীলের কথা ''একের পর এক প্রযোজক পশ্চিমবঙ্গ থেকে চলে যাচ্ছেন। প্রযোজকদের মাথায় বন্ধুক ঠেকিয়ে যত কলাকুশলী দরকার তার চেয়ে দ্বিগুন লোক নিতে বলা হচ্ছে। অতিরিক্ত লোকজন বসে বসে টাকা নিচ্ছে। তাই অনেকের মনে অসন্তোষ তৈরি হচ্ছে। যাদের প্রকাশ্যে দেখা যাচ্ছে না। আগামী কয়েকদিনের মধ্যেই চিত্রটা প্রকাশ হয়ে যাবে। ওঁরাই  টলিউডের সিস্টেমের বিরুদ্ধে সরব হবেন। ক্ষমতায় আসার পর মুখ্যমন্ত্রী টলিউড পরিচালনা করার জন্য ভালো উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু যাঁদের দায়িত্ব দিয়ে এখানে বসালেন ওঁরাই নিজেদের আধিপত্য বজায় রেখে জোরজুলুম ও স্বজনপোষন চালু করলেন। অনেকেই হয়ত এদের দলে থাকতে চাইছেন কিন্তু নিজেদের বিবেককে একবার প্রশ্ন করা উচিত।

বিজেপিতে যোগ দেবার পর আজ প্রথম হাওড়ায় বিজেপি সদরের দলীয় কার্যালয়ে আসেন হাওড়ার ভূমিপুত্র রুদ্রনীল ঘোষ। শিবপুর বিধানসভা কেন্দ্রে জগাছা এলাকায় তার জন্ম ও বেড়ে ওঠা। স্কুল ও কলেজে হাওড়ায় পড়াশোনা তাঁর। হাওড়ার প্রতি আলাদা টান আছে বলে জানান রুদ্রনীল। ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে যে শিবপুর বিধানসভা কেন্দ্র থেকেই বিজেপি প্রার্থী হয়ে লড়বেন তিনি। এপ্রসঙ্গে তিনি বলেন, কে কোথায় ভোটে লড়বে এটা দলীয় সিদ্ধান্ত। তবে হাওড়ার কাজ করতে চান বলে ইচ্ছা প্রকাশ করেন তিনি। পরিষেবা না পাবার যে অভিযোগ করেছেন শহরের মানুষ সেটা সত্যি বলে দাবি করেন রুদ্রনীল। বিজেপি এবার ক্ষমতায় আসছে বলে দাবি করেন রুদ্রনীল। বলেন, আগামীদিনে এরাজ্যের বিভিন্ন জায়গার মতো হাওড়ার মানুষের জীবনেও সুদিন আসবে।

.