আসছে প্রথম সন্তান, বেবি বাম্প নিয়ে ফটোশুট করলেন অন্তঃসত্ত্বা অমৃতা রাও

আর জে আনমোলের সঙ্গেই দেখা যায় তাঁকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 19, 2020, 02:38 PM IST
আসছে প্রথম সন্তান, বেবি বাম্প নিয়ে ফটোশুট করলেন অন্তঃসত্ত্বা অমৃতা রাও
অন্তঃসত্ত্বা অমৃতা রাও

নিজস্ব প্রতিবেদন : বেশ গোপনেই ছিল অমৃতা রাওয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। মুম্বইয়ের একটি ক্লিনিকের সামনে যখন অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর ছবি প্রকাশ্যে আসে,সেই সময়ই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। এবার শাহিদ কাপুরের বিবাহ অভিনেত্রী নিজের ছবি শেয়ার করলেন সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে অমৃতা জানান, বর্তমানে তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা।

খুব শিগগিরই তাঁদের জীবনে নতুন অতিথি আসতে চলেছে বলে জানান অমৃতা রাও। অনুরাগীদের সঙ্গে খুশির সেই খবর এবং মুহূর্তদের ভাগ করে নিতে পেরে তিনি খুব খুশি বলে জানান অমৃতা। তাঁর মতো স্বামী আনমোল এবং পরিবারের বাকি সদস্যরাও খুশির খবরে জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলেও জানান ম্যায় হু না অভিনেত্রী অমৃতা রাও।

আরও পড়ুন : নীলের সঙ্গে কি গোপনে সাতপাকে বাঁধা পড়লেন তৃণা! ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১৬ সালে আর জে আনমোলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমৃতা রাও। বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং নয়, পরিবার, বন্ধুদের নিয়ে চুপিসারেই বিয়ে সারেন অমৃতা। আর জে আনমোলের সঙ্গে ৪ বছর চুটিয়ে সংসার করার পর এবার তাঁদের জীবনে আসতে চলেছে নতুন সদস্য। সন্তান আসার আগে এবার অন্তঃসত্ত্বাকালীন ফটোশুট সেরেই ফেললেন অমৃতা রাও।

আরও পড়ুন : ভালবাসার ছবির পর এবার প্রকাশ্যে অনুষ্কার বেবি বাম্প, অন্তর্জালে ঝড় তুলছেন বিরাট-ঘরণী

সম্প্রতি মা হচ্ছেন বলে ঘোষণা করেন অনুষ্কা শর্মা। আইপিএল-এর মরশুম শুরু হওয়ায় বর্তমানে স্বামী বিরাট কোহলির সঙ্গে মরু শহরে রয়েছেন অনুষ্কা। সেখানে থেকেই এবার সানবাথ নিতে দেখা যায় অভিনেত্রীকে। মরু শহরে থেকেই এবার নতুন করে বেবি বাম্পের ছবি শেয়ার করেন বিরাট ঘরণী। যা দেখে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত।