Ulot Puran: জীবনে উলট পুরাণ! আশ্চর্য ওষুধ খেয়ে যৌবন ফিরে পেলেন বৃদ্ধ দম্পতি

দাম্পত্যের দম বন্ধকর পরিস্থিতি বদলে যায় এক ওষুধের দৌলতে। 

Updated By: Apr 17, 2022, 09:58 PM IST
Ulot Puran: জীবনে উলট পুরাণ! আশ্চর্য ওষুধ খেয়ে যৌবন ফিরে পেলেন বৃদ্ধ দম্পতি

নিজস্ব প্রতিবেদন: মফস্বলের এক বৃদ্ধ দম্পতি। রোজকার জীবনে তাঁদের দাম্পত্য থেকে তৈরি হয়েছে দমবন্ধকর পরিস্থিতি। কীভাবে সেই পরিস্থিতি থেকে মুক্তি পাবে তাঁরা এই চিন্তা যখন বাসা বাঁধছে মনে তখনই মেলে এক আশ্চর্য ওষুধ। সেই ওষুধ থেকেই হয় মুশকিল আসান। যৌবন ফিরে পায় তাঁরা। শুরু হয় জীবনের 'উলট পুরাণ'(Ulot Puran)। 

না, এটি কোনও বাস্তবের ঘটনা নয়, আসন্ন ওয়েবসিরিজ উলট পুরাণে দেখা যাবে এই গল্প। সিরিজে অভিনয় করেছেন অপরাজিতা ঘোষ দাস, উদয় শঙ্কর পাল, সুচন্দ্রা চৌধুরী, উন্মেষ গঙ্গোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্য, পারমিতা মুখোপাধ্যায়, দীপক হালদার, অমিত সাহা, শ্রাবন্তী ভট্টাচার্য, রূপায়ন মণ্ডল, সুশান্ত রাহা ও তিস্তা রায় বর্মন। এই সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন অরুণাভ মিত্র।

বছরের শুরুতেই একগুচ্ছ নতুন গল্প নিয়ে হাজির Youtube প্ল্যাটফর্ম উরিবাবা(Uribaba)। সব মিলিয়ে একডজন সিরিজের ঘোষণা করেন তারা। নানা বিষয় নিয়ে তৈরি হতে চলেছে একের পর এক সিরিজ। তারমধ্যে অন্যতম উলট পুরাণ। মুক্তি পেল এই ওয়েব সিরিজের(Web Series) ট্রেলার। এপ্রিলেই মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। 

আরও পড়ুন: Disha Patani: সমুদ্র সৈকতে বিকিনিতে বোল্ড দিশা পাটানি, উত্তাপ ছড়ালেন নেটদুনিয়ায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.