Sourav Ganguly in Dadagiri: প্রথমবার দাদাগিরিতে অন্তাক্ষরী, প্রেমের গান গাইলেন সৌরভ, রইল ভিডিও

বেশ সুরেই গান সৌরভ। তাঁকে সাধুবাদ জানান সেটে উপস্থিত তারকারা। 

Updated By: Apr 17, 2022, 07:56 PM IST
Sourav Ganguly in Dadagiri: প্রথমবার দাদাগিরিতে অন্তাক্ষরী, প্রেমের গান গাইলেন সৌরভ, রইল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: দাদাগিরির(Dadagiri) প্রতি এপিসোডে একের পর এক চমক থাকে। কখনও সাধারণ মানুষের সঙ্গে কখনও ছোট বাচ্চাদের সঙ্গে কখনও আবার সেলেবদের সঙ্গে দাদাগিরির খেলায় মাতেন দাদা সৌরভ গঙ্গোপাধ্য়ায়(Sourav Ganguly)। দাদাকে সামনে পেয়ে অনেকেই তাঁরা তাঁদের আবদার জানান কেউ কেউ আবার নানা প্রশ্নে জর্জরিত করেন। 

সম্প্রতি দাদাগিরিতে হাজির হয়েছিলেন সংগীত পরিচালক, গীতিকার, গায়ক অনুপম রায়(Anupam Roy)। তিনি একটি সুরেলা আবদার করেন দাদার কাছে। কী সেই আবদার? অনুপম নিজের জনপ্রিয় গান আমাকে আমার মতো থাকতে দাও গান। সেই গান গেয়েই অনুপম দাদাকে বলেন যে, একটা অন্তাক্ষরী খেললে কেমন হয়? অনুপমের প্রস্তাবে সম্মতি দেন সৌরভ। 

শুধু সম্মতিই নয়, অনুপমের আইডিয়ার প্রশংসাও করেন সৌরভ। কারণ এর আগে দাদাগিরিতে নানা ঘটনা ঘটলেও গানের লড়াই কখনই হয়নি। এরপরই অনুপম গান ধরেন ও তাঁর গান শেষ হয় ন দিয়ে। দাদাকে তিনি চ্যালেঞ্জ করেন ন দিয়ে গান গাইতে হবে। তখনই দাদা গান ধরেন, 'নজর কে সামনে জিগর কে পাস'। বেশ সুরেই গান সৌরভ। তাঁকে সাধুবাদ জানান সেটে উপস্থিত তারকারা। 

আরও পড়ুন: Urfi Javed Video: শরীর ঢেকেছেন ক্যান্ডি ফ্লসে, সেটাই খেতে শুরু করলেন উর্ফি, তারপর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.