'ছবি শেষ হওয়ার সঙ্গে আমার একটা অংশ তোমার সঙ্গে চলে গেল', গাঙ্গুবাঈয়ের উদ্দেশে লিখলেন আলিয়া

আলিয়ার পোস্টে মেয়ের প্রতি উজাড় করা ভালোবাসা জানিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান।

Updated By: Jun 27, 2021, 09:02 PM IST
'ছবি শেষ হওয়ার সঙ্গে আমার একটা অংশ তোমার সঙ্গে চলে গেল', গাঙ্গুবাঈয়ের উদ্দেশে লিখলেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন- আলিয়ার মনখারাপ। দু বছর ধরে চলতে থাকা ‘গাঙ্গুবাঈ’ ছবির শুটিং শেষ হল। আলিয়া তাঁর সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, এই ২ বছরে এই ছবির উপর দিয়ে অনেক ঝড় বয়ে গেছে। করোনার দুটো ঢেউ, লকডাউন, তাঁর নিজের এবং পরিচালকের করোনায় আক্রান্ত হওয়া। প্রতি মুহুর্তে মনে হয়েছে, লড়াইটা বড় কঠিন। পরিস্থিতি প্রতিকূল। তবু গোটা ইউনিট আশায় বুক বেঁধেছে, তাঁদের ‘লেবার অফ লভ’ আপাতত নিরাপদে। শুটিং শেষ, তাই মনখারাপ অভিনেতা থেকে টেকনিশিয়ান সবার।

এই প্রথম পরিচালক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করলেন আলিয়া ভাট। পরিচালকের প্রশংসায় পঞ্চমুখ তিনি। পোস্টের ছত্রে ছত্রে পরিচালকের প্রতি তাঁর কৃতজ্ঞতা ব্যক্ত করেছেন। লিখেছেন, ‘স্যারের পরিচালনায় এই ছবিতে অভিনয় আমার জীবনে এক বড় পরিবর্তন এনে দিল। আজ এই সেট থেকে আমি সম্পূর্ণ অন্য মানুষ হিসাবে বিদায় নিচ্ছি। ধন্যবাদ স্যার, সত্যিই আপনার মত কেউ নেই’।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

 

২ বছর গাঙ্গুবাঈয়ের চরিত্রে ডুবে থেকে তাঁকে বড় ভালোবেসে ফেলেছেন আলিয়া। তাই এর মধ্যেই গাঙ্গুকে তিনি ‘মিস’ করতে শুরু করেছেন। আলিয়ার এই পোস্টের সমর্থনে শ্রেয়া ঘোষাল কমেন্ট বক্সে লেখেন, ‘গাঙ্গুবাঈ আমাদের সময়ের এক অনন্যসাধারণ সিনেমা অভিজ্ঞতা হতে চলেছে।‘ আলিয়ার পোস্টে মেয়ের প্রতি উজাড় করা ভালোবাসা জানিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান।

আরও পড়ুন: ৪১ এ পা পরমের, শিল্প মহলই থেকে সমাজসেবা সবেতেই তিনি এগিয়ে

 

.