২ হাজার কোটির পথে আমির খানের ‘দঙ্গল’

২৩ ডিসেম্বর ২০১৬। মুক্তি পেল বলিউড পারফেকশনিস্ট আমির খানের বহু প্রত্যাশিত ছবি দঙ্গল মুক্তি পেল। সেই ঝড় শুরু। তারপর থেকে আর থামেনি। একটানা চলল বহু সপ্তাহ। এখানে ঝড় শেষ করে সেই ঝড় আছড়ে পড়ল চিনের প্রেক্ষাগৃহগুলিতে। চিনে দঙ্গল একের পর এক নতুন রেকর্ড তৈরি করতে লাগল। এবং আমির খানের ভক্তদের সেই সঙ্গে সিনেমাপ্রেমীদের শুনলে ভালো লাগবে দঙ্গল ২০০০ কোটির বক্স অফিস কালেকশনের খুব কাছে পৌঁছে গিয়েছে। ইন্ডিয়ান মুভি ইন্ডাস্ট্রি ট্র্যাকার রমেশ বালা টুইট করে দঙ্গলের বক্স অফিস কালেকশন জানিয়েছেন।

Updated By: Jun 18, 2017, 05:10 PM IST
২ হাজার কোটির পথে আমির খানের ‘দঙ্গল’

ওয়েব ডেস্ক: ২৩ ডিসেম্বর ২০১৬। মুক্তি পেল বলিউড পারফেকশনিস্ট আমির খানের বহু প্রত্যাশিত ছবি দঙ্গল মুক্তি পেল। সেই ঝড় শুরু। তারপর থেকে আর থামেনি। একটানা চলল বহু সপ্তাহ। এখানে ঝড় শেষ করে সেই ঝড় আছড়ে পড়ল চিনের প্রেক্ষাগৃহগুলিতে। চিনে দঙ্গল একের পর এক নতুন রেকর্ড তৈরি করতে লাগল। এবং আমির খানের ভক্তদের সেই সঙ্গে সিনেমাপ্রেমীদের শুনলে ভালো লাগবে দঙ্গল ২০০০ কোটির বক্স অফিস কালেকশনের খুব কাছে পৌঁছে গিয়েছে। ইন্ডিয়ান মুভি ইন্ডাস্ট্রি ট্র্যাকার রমেশ বালা টুইট করে দঙ্গলের বক্স অফিস কালেকশন জানিয়েছেন।

কত বড় হল টলিউড সুপারস্টার জিতের মেয়ে? দেখুন ছবি

বাঁ হাতের পর এবার ডান হাতেও ট্যাটু করালেন সইফ কিন্তু করিনার নাম নয়

প্রসঙ্গত, ছবিতে কুস্তিগীর মহাবীর সিং ফোগটের ভূমিকায় অভিনয় করেছেন আমির খান । গীতা ফোগটের ভূমিকায় অভিনয় করেছেন জায়রা ওয়াসিম (ছোটবেলার চরিত্রে) এবং ফতিমা সানা শেখ ।

 

.