বিবাহবিচ্ছেদের ঘোষণায় ট্রোলড Aamir-Kiran, টুইটারে মিম ঝড়

সমালোচনার মুখে পড়তে হয়েছে আমির খান এবং কিরণ রাওকে। মিম-কমেন্টের বন্যা বয়েছে টুইটারে। 

Updated By: Jul 5, 2021, 12:48 PM IST
বিবাহবিচ্ছেদের ঘোষণায় ট্রোলড Aamir-Kiran, টুইটারে মিম ঝড়

নিজস্ব প্রতিবেদন: শনিবার আমির-কিরণ ১৫ বছরের বিবাহিত জীবনে ইতির ঘটনা প্রকাশ্যে আনতেই হতবাক হয়েছিলেন সকলে। কিন্তু এই সংবাদে সোশাল মিডিয়ায় প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে আমির খান এবং কিরণ রাওকে। মিম-কমেন্টের বন্যা বয়েছে টুইটারে। 

আমির অনুরাগীরা এই ঘটনায় একেবারেই 'শকড'। এমনকি সেখানে যুক্ত হয়েছে ফতিমার (দঙ্গল ছবির ফতিমা সানা শেখ) নাম। দঙ্গলের পর থাগস অফ হিন্দুস্থান ছবিতেও একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। এরপরই গুঞ্জন ওঠে যে আমির খানের সঙ্গে ধীরে ধীরে সম্পর্ক গাঢ় হচ্ছে ফতিমার। যদিও এ বিষয়ে কোনও পক্ষই কিছু জানায়নি। 

বিবাহবিচ্ছেদ নিয়ে কিরণ এবং আমির দুজনেই যৌথ বিবৃতি দিয়েছেন। ২০০৫ সালে লগনের সেটে পরিচয় এবং সেখান থেকে বিয়ে। ২০১১ সালে আমির কিরণের সন্তান আজাদ রাও খানের পৃথিবীতে আসা। কিন্তু কোন কারণে ১৫ বছরের সুখী দাম্পত্যে ফাটল ধরল সে বিষয়ে কোনও ক্ষোভ প্রকাশ্যে আসেনি। বরং বিবৃতিতে জানান হয়, "আমরা অনেকদিন আগে থেকেই আলাদা থাকার চিন্তাভাবনা করছিলাম। এখন সেইসময় যখন সবটা ভেবে এগোনো যেতে পারে।" 

আরও পড়ুন, ক্যাপশনে খামতি, নাকি 'এমনি' সিনড্রোম, দেবের ডান্স রিয়্যালিটি শো স্পেশাল ডায়েরি

এরপরই টুইটারে মিম ও কমেন্টে ভরে যায়। অনেক টুইটারেত্তি লেখেন, "এটা ভয়ঙ্কর। এই মানুষটিই 3 Idiots, Taare Zameen Par, Dangal-এর মতো ছবি বানিয়েছেন। সেখানে তিনি নতুন প্রজন্মকে পজিটিভিটি দিয়েছেন। আর এখন তিনি ফতিমাকে বিয়ে করতে চলেছেন। সেই কারণেই কিরণকে ডিভোর্স করেছেন। আমরা আপনাকে নিয়ে লজ্জিত। এবার থেকে আপনার সব ছবি দেখা বয়কট করব।"

অনেকে আবার ব্যঙ্গ করে আমির-ফতিমাকে অভিনন্দনও জানিয়েছেন। নেটিজেনদের একাংশ বলেছেন, "এই মানুষটি সত্যমেব জয়তে হোস্ট করেছেন ভাবলেও অবাক লাগে। যাইহোক অভিনন্দন দুজনকেই। এবার থেকে টুইটারে AAFAT কাপল ট্রেন্ড হবে।"

.