প্রিয়াঙ্কা চোপড়ার থেকে ‘দূরে সরছেন’ আমির খান?

মাধুরী দীক্ষিত থেকে জুহি চাওলা, রবিনা ট্যান্ডন কিংবা করিনা কাপুর খান, বলিউডের ‘লিডিং লেডি’-এর প্রায় সবার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন আমির খান। কিন্তু, এশিয়ার ‘সেক্সিয়েস্ট ওম্যা’-এর সঙ্গে এখনও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি আমিরকে। কার কথা বলা হচ্ছে বুঝতে পারছেন তো?

Updated By: Dec 8, 2017, 01:49 PM IST
প্রিয়াঙ্কা চোপড়ার থেকে ‘দূরে সরছেন’ আমির খান?

নিজস্ব প্রতিবেদন : মাধুরী দীক্ষিত থেকে জুহি চাওলা, রবিনা ট্যান্ডন কিংবা করিনা কাপুর খান, বলিউডের ‘লিডিং লেডি’-এর প্রায় সবার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন আমির খান। কিন্তু, এশিয়ার ‘সেক্সিয়েস্ট ওম্যান’-এর সঙ্গে এখনও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি আমিরকে। কার কথা বলা হচ্ছে বুঝতে পারছেন তো?

এসবের মধ্যেই এবার এশিয়ার ‘সেক্সিয়েস্ট ওম্যান’ প্রিয়াঙ্কার সঙ্গে আমির খান অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছিল। খবর ছিল, এই প্রথম প্রাক্তন মিস ওয়ার্ল্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন আমির। পাশাপাশি ওই সিনেমায় ‘মিস্টার ‘পারফেকশনিস্ট’-এর স্ত্রীর চরিত্রে নাকি অভিনয় করতে দেখা যাবে পিগি-কে। বেশ কয়েক মাস আগে এমন খবরই প্রকাশ্যে আসে। কিন্তু, সম্প্রতি জানা যাচ্ছে, পিগি-আমিরকে এক সিনেমায় দেখতে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। কারণটা অবশ্যই পরিচালক এবং ক্রিয়েটিভ টিম-এর সঙ্গে আমিরের মতান্তর। 

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে হারাতে হবে অনেক বলিউড নায়ককে, বিস্ফোরক রিচা 

সূত্র বলছে, ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং শেষ হওয়ার পরেই নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন আমির। যা নিয়ে সংশ্লিষ্ট প্রজেক্টের ক্রিয়েটিভ টিম-এর সঙ্গেও নাকি আমিরের মতবিরোধ শুরু হয়েছে। আগামী বছর স্বাধীনতা দিবসের পরদিন ওই সিনেমার মুক্তির কথা শোনা গেলেও, তা আদৌ হবে কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কারণ এবার তো বেঁকে বসেছেন খোদ আমিরই।

.