Aamir Khan-Kiran Rao : পাশে কিরণ, পুজোয় মন দিলেন আমির খান

জিন্সের উপর শীতের জ্যাকেট। গলায় চাপানো সাদা উত্তরীয়। মাথায় নেহেরু টুপি, কপালে তিলক। এমনই লুকে পুজোয় বসেছেন আমির খান। তাঁর হাতে একটি ফুলের মালা জড়ানো পিতলের ঘট, তাতে রাখা আম্র পল্লব, নারকেল। পুজো করছেন আমির খান। জায়গাটা আমির খানের প্রযোজনা সংস্থার নতুন অফিস। ছবিগুলি পোস্ট করেছেন লাল সিং চাড্ডার পরিচালক অদ্বৈত চন্দন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 9, 2022, 04:37 PM IST
Aamir Khan-Kiran Rao : পাশে কিরণ, পুজোয় মন দিলেন আমির খান

Aamir Khan, Kiran Rao, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জিন্সের উপর শীতের জ্যাকেট। গলায় চাপানো সাদা উত্তরীয়। মাথায় নেহেরু টুপি, কপালে তিলক। এমনই লুকে পুজোয় বসেছেন আমির খান। তাঁর হাতে একটি ফুলের মালা জড়ানো পিতলের ঘট, তাতে রাখা আম্র পল্লব, নারকেল। পুজো করছেন আমির খান। জায়গাটা আমির খানের প্রযোজনা সংস্থার নতুন অফিস। ছবিগুলি পোস্ট করেছেন লাল সিং চাড্ডার পরিচালক অদ্বৈত চন্দন। 

পরিচালক অদ্বৈত চন্দনের পোস্ট করা ছবিতে শুধু আমির নয় দেখা যাচ্ছে তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাওকেও। তাঁকেও আরতি করতে দেখা যাচ্ছে। জিন্সের লম্বা বুকচেরা শার্ট পরে রয়েছেন কিরণ। আমিরের পাশে দাঁড়িয়েই পুজোয় মন দিয়েছেন তিনি। পরিচালক অদ্বৈত চন্দনের পোস্ট করা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ছবিতে আমির কিরণ ছাড়াও দেখা যাচ্ছে প্রযোজনা সংস্থার অন্যান্য কর্মীদের।

এদিকে 'লাল সিং চাড্ডা' বিফল হওয়ার পর আমির খান সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি আগামী ১ বছরের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চান। আর এই সময়টা তিনি পরিবারের সঙ্গে কাটাতে চান। আমির বলেন, 'এই মুহূর্তে আমি কিছুই কাজ করছি না। দীর্ঘ সময় আমি কাজ করেছি, তাই আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। পানী ফাউন্ডেশনের কাজও চলছে। এছাড়া আরও অনেক কাজ আছে। আবার ১ বছর পর কাজ শুরু করব।' এদিকে সম্প্রতি 'সালাম ভেঙ্কি'র প্রিমিয়ারে দেখা গিয়েছিলেন আমির খানকে। 'ফানা'-র পর এই নিয়ে দ্বিতীয়বার কাজলের সঙ্গে কাজ করছেন আমির।

এদিকে প্রযোজনা সংস্থার পুজোয় প্রাক্তন (দ্বিতীয়) স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে আমিরকে দেখা গেলেও, সম্প্রতি তাঁর তৃতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। আর এক্ষেত্রে আমিরের সঙ্গে জড়িয়ে শোনা যাচ্ছে ফাতিমা সানা শেখের নাম। আমিরের মেয়ে আইরা খানের বিয়েতেও দুই প্রাক্তন স্ত্রী রীনা ও কিরণের পাশে দেখা গিয়েছিল ফাতিমাকেও। যদিও আমির খান নিজে এই সব গুঞ্জনে নিরবই রয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)