Aamir Khan: বিচ্ছেদের পরে দুই স্ত্রী রীনা ও কিরণের সঙ্গে সম্পর্ক কেমন? অকপট আমির

করণ জোহরের টক শো 'কফি উইথ করণ'-এ অভিনেতা শেয়ার করেছেন, ‘তাঁদের দুজনের প্রতি আমার সবচেয়ে বেশি শ্রদ্ধা ও শ্রদ্ধা আছে। আমরা সারা জীবন পরিবার হিসাবেই থাকব।’ তিনি এও বলেন যে পরিবারের বাইরে কারোর সঙ্গে সম্পর্ক যেখানে কোনও আবেগ নেই তা কখনই তাঁকে অস্থির করে না। “আমরা যতই ব্যস্ত থাকি না কেন আমরা সবাই সপ্তাহে একবার একত্র হই। একে অপরের প্রতি অনেক অকৃত্রিম যত্ন, ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে,” জানান আমির।

Updated By: Aug 3, 2022, 12:55 PM IST
Aamir Khan: বিচ্ছেদের পরে দুই স্ত্রী রীনা ও কিরণের সঙ্গে সম্পর্ক কেমন? অকপট আমির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় ‘লাল সিং চাড্ডা’(Laal Singh Chaddha)। ছবির প্রচারে সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন করণ জোহরের(Karan Johar) শো ‘কফি উইথ করণ’-এ(Koffee With Karan)। সেখানেই তাঁর ব্যক্তিগত জীবনের বেশ কিছু অকপটে সবার সঙ্গে শেয়ার করেন মিস্টার পারফেকশনিষ্ট। সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের(Kiran Rao) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন তিনি। এরপরই কিরণ জানিয়েছেন যে, ছেলে আজাদকে একসঙ্গেই বড় করে তুলবেন আমির ও কিরণ। সেই কথার রেশ টেনেই আমিক অকপটে তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং রীনা দত্ত(Reena Dutt) উভয়ের সঙ্গেই তাঁর সম্পর্কের কথা ভাগ করে নিয়েছেন। আমির জানিয়েছেন যে তাঁদের সম্পর্কে বরাবরই একে অপরের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে।

করণ জোহরের টক শো 'কফি উইথ করণ'-এ অভিনেতা শেয়ার করেছেন, ‘তাদের দুজনের প্রতি আমার সবচেয়ে বেশি শ্রদ্ধা ও শ্রদ্ধা আছে। আমরা সারা জীবন পরিবার হিসাবেই থাকব।’ তিনি এও বলেন যে পরিবারের বাইরে কারোর সঙ্গে সম্পর্ক যেখানে কোনও আবেগ নেই তা কখনই তাঁকে অস্থির করে না। “আমরা যতই ব্যস্ত থাকি না কেন আমরা সবাই সপ্তাহে একবার একত্র হই। একে অপরের প্রতি অনেক অকৃত্রিম যত্ন, ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে,” জানান আমির। দুই স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদ হলেও যে তাঁদের মধ্যে একটি পরিবারের মতোই হৃদ্যতা রয়েছে তা বুঝিয়ে দেন সুপারস্টার।

আরও পড়ুন: Kangana Ranaut-Karan Johar: ‘হিন্দি ডাউনমার্কেট’! ফের করণের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা

প্রসঙ্গত, কিরণ রাওয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে আমির রীনা দত্তকে বিয়ে করেছিলেন। রীণার সঙ্গে তাঁর দুই সন্তানও রয়েছেন-  ইরা খান ও জুনায়েদ খান। কিরণ রাও ও আমির খানেরও একটি ছেলে রয়েছে, তার নাম আজাদ রাও খান। গত বছরই  তিনি এবং কিরণ কিছু বন্ধুত্বপূর্ণ শর্তে তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন এবং বলেছিলেন যে তারা তাদের ছেলে আজাদকে একই সঙ্গে বড় করে তুলবেন।

আরও পড়ুন: Rudranil Ghosh-Rahul Arunoday Banerjee: 'সরকার আসে, সরকার যায়, মানুষের জীবনের কী কিছু পরিবর্তন ঘটে?' প্রশ্ন রুদ্রনীল ও রাহুলের

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন সুপারস্টার আমির খান(aamir Khan)। হলিউডের জনপ্রিয় ছবি 'ফরেস্ট গাম্প'-এর(Forest Gump)  রিমেকে দেখা যাবে আমির খানকে। ছবির নাম 'লাল সিং চাড্ডা'। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১১ অগাস্ট। ছবি মুক্তির আগে সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পর্দায় লাল অর্থাৎ আমির খান। সেখানেই আমিরকে সরাসরি প্রশ্ন করা হয় যে, ট্যুইটারে প্রথম থেকেই ট্রেন্ডে(Twitter Trend) রয়েছে বয়কট লাল সিং চাড্ডা(#BoycottLaalSinghChaddha), অভিনেতা-প্রযোজক কী মনে করেন এই বিষয়ে?

আরও পড়ুন: Vijay Deverakonda: ‘লাইগার’-এর প্রচারে বিজয়ের পায়ে সর্বত্র ১৯৯ দামের হাওয়াই চপ্পল, কিন্তু কেন?

তিনি বলেন, ‘হ্যা, আমি সত্যিই দুঃখিত। দুঃখিত এই কারণে যে কিছু মানুষ মনে মনে সত্যিই বিশ্বাস করেন যে আমি ভারতকে ভালোবাসি না। তাঁরা মনে থেকে এটা বিস্বাস করেন কিন্তু এটা একেবারেই সত্যি নয়। এমনকী এটা খুবই দুর্ভাগ্যজনক যে কিছু মানুষ এটা মনে করেন। তো এটা কোনও কেসই নয়। দয়া করে ছবিটা বয়কট করবেন না।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.