Aamir Khan : লাল সিং ফ্লপের হতাশায় দাড়ি, আমিরকে দেখে স্তম্ভিত ভক্ত

নতুন ছবির শ্যুটিং শুরুর আগে আপাতত দু'মাসের বিরতি নিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আপাতত মার্কিন মুলুকে রয়েছেন তিনি। সেখান থেকেই একঝলক অনুরাগীদের দেখা দিলেন অভিনেতা। যদিও সেটাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মার্কিন মুলুকে বসবাসকারী এক ভারতীয় অনুরাগী হঠাৎই দেখা পেলেন আমিরের। প্রিয় তারকাকে দেখে সেলফি তুলতে ভুললেন না নাতাশা। তাঁরই টুইটার হ্যান্ডেলে দেখা গিয়েছে আমিরকে। ছবি পোস্ট করে নাতাশা লিখেছেন, 'গতকাল এটা আমার কাছে একেবারেই আশাতীত ছিল না, বিশ্বাসযোগ্যও ছিল না, আমি এখনও ধাক্কাটা সামাল দিয়ে উঠতে পারছি না।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 31, 2022, 04:05 PM IST
Aamir Khan : লাল সিং ফ্লপের হতাশায় দাড়ি, আমিরকে দেখে স্তম্ভিত ভক্ত

Aamir Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বেশকিছুদিন ধরেই বিভিন্ন কারণে পেজ থ্রি-র শিরোনামে রয়েছেন আমির খান। সম্প্রতি, মুক্তি পাওয়া আমিরের 'লাল সিং চাড্ডা' দেশের বাজারে মুখ থুবড়ে পড়েছে। ১৮০কোটির এই ছবি দেশীয় বক্স অফিসে কোনওরকমে ৬০ কোটির চৌকাট পার করেছে। ছবিটি এরপরে আরও ব্য়বসা করলেও এটি নূন্যতম ১০০ কোটির লোকসানে চলছে বলে খবর। যেটা আমির খানের এই দীর্ঘ কেরিয়ারে ঘটেছে বলে মনে হয় না। ছবি মুক্তির আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় বয়কট 'লাল সিং চাড্ডা' ট্রেন্ডিং ছিল। সেটাই আমিরের এই ছবি বিফল হওয়ার অন্যতম কারণ মনে করা হচ্ছে। এমনকি আমিরের অন্যতম বিফল ছবি 'ঠগস অব হিন্দুস্তান'-এর এতটা করুণ পরিণতি হয়নি। 

চারিদিকে যখন আমিরের 'লাল সিং চাড্ডা' নিয়ে এত আলোচনা চলছে, সেখানে একপ্রকার চুপচাপই রয়েছেন আমির খান। অভিনেতার ঘনিষ্টরা বলছেন, বিষয়টি নিয়ে আমিরও বেশ মর্মাহত। লাল সি চাড্ডা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর থেকে অভিনেতাকে সেভাবে প্রকাশ্যে আসতে দেখা যায়নি। আপাতত নতুন ছবির শ্যুটিং শুরুর আগে আপাতত দু'মাসের বিরতি নিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আপাতত মার্কিন মুলুকে রয়েছেন তিনি। সেখান থেকেই একঝলক অনুরাগীদের দেখা দিলেন অভিনেতা। যদিও সেটাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মার্কিন মুলুকে বসবাসকারী এক ভারতীয় অনুরাগী হঠাৎই দেখা পেলেন আমিরের। প্রিয় তারকাকে দেখে সেলফি তুলতে ভুললেন না নাতাশা। তাঁরই টুইটার হ্যান্ডেলে দেখা গিয়েছে আমিরকে। ছবি পোস্ট করে নাতাশা লিখেছেন, 'গতকাল এটা আমার কাছে একেবারেই আশাতীত ছিল না, বিশ্বাসযোগ্যও ছিল না, আমি এখনও ধাক্কাটা সামাল দিয়ে উঠতে পারছি না।'

আরও পড়ুন-'পুষ্পরাজ', 'রামচরণ' লুকে তৈরি গণেশই এখন নয়া ট্রেন্ড, ভাইরাল হল ছবি

নাতাশার এই পোস্টের নিচে আমির অনুরাগীদেক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। বহুদিনপর প্রিয় তারকার দেখা পেয়ে অনেকেই বেশ খুশি। কেউ নাতাশাকে 'লাকি গার্ল' বলেও উল্লেখ করেছেন। কেউ আবার লিখেছেন, 'আমি এখনও পর্যন্ত তাঁর Crush'। 

Kadambari Ajo : রবীন্দ্রগানে রূপঙ্কর, সাবিত্রীর হাত ধরে 'কাদম্বরী আজও'

এদিকে শোনা যাচ্ছে, 'লাল সিং চাড্ডা'-দেশের বাজারে সেভাবে ব্য়বসা করতে না পারলেও বিদেশে এই ছবি বেশ ভালোই সাড়া ফেলেছে। জানা যাচ্ছে, বিদেশের বাজের এই মুহূর্তে (২০২২) আমিরের 'লাল সিং চাড্ডা' সর্বোচ্চ আয়কারী ভারতীয় সিনেমা। সম্প্রতি বিশ্বের বাজারে হিট ফিল্মের তকমা পাওয়া 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি', ভুলভুলাইয়া-২, 'কাশ্মিরী ফাইলস'-কেও ছাপিয়ে গিয়েছে আমিরের এই ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.