Ganesh Chturthi : 'পুষ্পরাজ', 'রামচরণ' লুকে তৈরি গণেশই এখন নয়া ট্রেন্ড, ভাইরাল হল ছবি

তারকাদের আদলে দেবদেবীর মূর্তি তৈরি হওয়ার ঘটনা নতুন নয়। আর এবার (২০২২) গণেশ চতুর্থীর আগে আল্লু অর্জুনের 'পুষ্পারাজ' লুকের গণেশ প্রতিমাই এখন নয়া ট্রেন্ড। বাদ যাচ্ছেন না RRR-এর রামচরণও। সাদা পাঞ্জাবি-পাজামাতে আল্লু অর্জুনের 'পুষ্পারাজ' লুকের একাধিক গণেশ প্রতিমার ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে 'পুষ্পা' ছবির 'পুষ্পারাজ' আল্লু অর্জুনের বহু বিখ্যাত সেই হাতের ভঙ্গীতে গণেশ মূর্তি বানিয়েছেন মৃৎ শিল্পীরা। গোটা দেশেই আল্লু অর্জুন স্টাইলের প্রতিমা বেশ ভালো বিক্রি হচ্ছে বলে খবর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 31, 2022, 01:04 PM IST
Ganesh Chturthi :  'পুষ্পরাজ', 'রামচরণ' লুকে তৈরি গণেশই এখন নয়া ট্রেন্ড, ভাইরাল হল ছবি

Ganesh Chturthi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তারকাদের আদলে দেবদেবীর মূর্তি তৈরি হওয়ার ঘটনা নতুন নয়। আর এবার (২০২২) গণেশ চতুর্থীর আগে আল্লু অর্জুনের 'পুষ্পারাজ' লুকের গণেশ প্রতিমাই এখন নয়া ট্রেন্ড। বাদ যাচ্ছেন না RRR-এর রামচরণও। সাদা পাঞ্জাবি-পাজামাতে আল্লু অর্জুনের 'পুষ্পারাজ' লুকের একাধিক গণেশ প্রতিমার ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে 'পুষ্পা' ছবির 'পুষ্পারাজ' আল্লু অর্জুনের বহু বিখ্যাত সেই হাতের ভঙ্গীতে গণেশ মূর্তি বানিয়েছেন মৃৎ শিল্পীরা। গোটা দেশেই আল্লু অর্জুন স্টাইলের প্রতিমা বেশ ভালো বিক্রি হচ্ছে বলে খবর। 

আবার দিল্লির বাজারে রাজামৌলি পরিচালিত RRR-ছবির রামচরণ এবং জুনিয়ার NTR-এর লুকের গণেশ বেশ জনপ্রিয় হয়েছে বলে খবর। দক্ষিণভারত ছাড়িয়ে মহারাষ্ট এবং দিল্লির বাজারে যেভাবে দক্ষিণী তারকারা রাজত্ব করছেন সেপ্রসঙ্গে এক অনুরাগী ট্যুইটারে লিখেছেন, 'কেই বলে টলিউডের আধিপত্য।' আল্লু অর্জুনের এক অনুরাগী লিখেছেন, 'সর্বভারতে ওঁর জনপ্রিয়তার এই উচ্চতায় পৌঁছেছে।' কেউ লিখেছেন, 'আল্লু অর্জুনকে নিয়ে পাগলামো ২০২২-এ গণেশ চতুর্থীতেও প্রভাব ফেলেছে। অনুরাগীরা 'পুষ্পারাজ'-স্টাইলেই গণেশকে স্বাগত জানাচ্ছেন।'

Kadambari Ajo : রবীন্দ্রগানে রূপঙ্কর, সাবিত্রীর হাত ধরে 'কাদম্বরী আজও'

তবে এই প্রথম নয়, ২০১৫ সালে 'বাহুবলী দ্য বিগিনিং' মুক্তি পাওয়ার পর সেবছবর 'বাহুবলী' প্রভাসের অনুকরণে বহু গণেশ প্রতিমা তৈরি হতে দেখা গিয়েছিল। প্রসঙ্গত ২০২১-এর ডিসেম্বরে মুক্তি পেয়েছিল 'পুষ্পা' ছবিটি। যেখানে আল্লু অর্জুন ছাড়াও অভিনয় করেছেন রশ্মিকা মন্দনা, আল্লু এবং রশ্মিকা জুটিও বেশ পছন্দ হয়েছে সিনেমাপ্রেমীদের। বক্স অফিস রিপোর্ট বলছে। এই ছবির শুধুমাত্র হিন্দি ভার্সানটিই ১০০ কোটির ব্যবসা করেছে। অন্যদিকে এবছরই ২৪ মার্চ মুক্তি পায় রাম চরণের RRR। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.