রক্ষকই ভক্ষক? 'আশ্রম চ্যাপ্টার ২'এ খুলতে চলেছে বাবা নীরালার মুখোশ!

বিতর্কের মাঝেই মুক্তি পেল  'আশ্রম চ্যাপ্টার ২'-এর ট্রেলার। যেখানে উঠে এসেছে কাশীপুরের 'বাবা নীরালা' কালো দিক। 

Updated By: Oct 29, 2020, 09:06 PM IST
রক্ষকই ভক্ষক? 'আশ্রম চ্যাপ্টার ২'এ খুলতে চলেছে বাবা নীরালার মুখোশ!

নিজস্ব প্রতিবেদন : গত সপ্তাহে মুক্তি পেয়েছিল প্রকাশ ঝা পরিচালিত 'আশ্রম চ্যাপ্টার ২'-এর টিজার। তখন থেকেই এটি বিতর্কের কেন্দ্রবিন্দুতে। 'আশ্রম চ্যাপ্টার ২'-হিন্দু বিরোধী বলে দাবি করেছিলেন কট্টরপন্থীরা। এমনকি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ ঝা-কে গ্রেফতারের দাবিও ওঠে। এই বিতর্কের মাঝেই মুক্তি পেল  'আশ্রম চ্যাপ্টার ২'-এর ট্রেলার। যেখানে উঠে এসেছে কাশীপুরের 'বাবা নীরালা' কালো দিক। 

'আশ্রম চ্যাপ্টার ২'- 'বাবা নীরালা'র ভূমিকায় রয়েছেন ববি দেওলকে। প্রকাশ ঝা পরিচালিত  'আশ্রম' সিরিজের প্রথমভাগে অবশ্য 'বাবা নীরালা'র ভালো দিকটিই তুলে ধরা হয়েছিল। তবে দ্বিতীয়ভাবে ধীরে ধীরে খুলে যেতে চলেছে 'বাবা নীরালা'র মুখোশ। ছবির ট্রেলারে ধর্ষক, খুনি, মাদক কারবারীকে হিসাবে তুলে ধরা হয়েছে 'স্ব ঘোষিত ধর্মগুরু বাবা নীরালা'কে। নিজেরই আশ্রিতা এক ভক্তকে তাঁর অজান্তে মাদকে আচ্ছন্ন করে ধর্ষণের অভিযোগ ওঠে বাবা নীরালার বিরুদ্ধে। আর এই ঘটনার পরই বাবার আসল চেহারা প্রকাশ্যে আসতে শুরু করে। 'আশ্রম চ্যাপ্টার ২'- ট্রেলার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতা ববি দেওল প্রশ্ন তুলেছেন তবে কি 'রক্ষক ই ভক্ষক'? 'রাবণ নাকি পাপি?'

আরও পড়ুন-কাজল আগরওয়ালের গায়ে হলুদ, জমিয়ে নাচলেন অভিনেত্রী, মাস্ক পরে অনুষ্ঠানে অতিথিরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Bobby Deol (@iambobbydeol) on

এই ওয়েব সিরিজে ববি দেওল ছাড়াও রয়েছেন চন্দন রায় সান্যাল, দর্শনা কুমার, অনুপ্রিয়া গোয়েঙ্কা, অধ্যায়ন সুমন, ত্রিধা চৌধুরী, বিক্রম কোচর, তুষার পান্ডে, শচীন শ্রফ, অনুরীতা কে ঝা, রাজীব সিদ্ধার্থ, পরিণীতা শেঠ, তন্ময় রঞ্জন, মূল চরিত্রে প্রীতি সুদ, জাহাঙ্গীর খান, কানুপ্রিয়া গুপ্ত এবং নবদীপ তোমার। আগামী ১১ নভেম্বর থেকে MX player-এ দেখা যাবে 'আশ্রম চ্যাপ্টার ২'। 

আরও পড়ুন-অরিজিৎ সিংয়ের গানে বারান্দাতেই রোম্যান্সে মজলেন 'কৃষ্ণকলি'র নায়ক নীল ও তৃণা

.