অরিজিৎ সিংয়ের গানে বারান্দাতেই রোম্যান্সে মজলেন 'কৃষ্ণকলি'র নায়ক নীল ও তৃণা

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2020, 06:51 PM IST
অরিজিৎ সিংয়ের গানে বারান্দাতেই রোম্যান্সে মজলেন 'কৃষ্ণকলি'র নায়ক নীল ও তৃণা

নিজস্ব প্রতিবেদন : বারান্দাতে দাঁড়িয়েই প্রেমিকা তৃণা সাহার সঙ্গে রোম্যান্সে মজলেন কৃষ্ণকলির নায়ক নিখিল। এমনই একটি ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

শাহরুখ-অনুষ্কার 'যব হেরি মেট সেজল' ছবিতে অরিজিত সিংয়ের গাওয়া 'চেহারা কিউ মিলতা তেরা' গানে নীল-তৃণার এই ইনস্টাগ্রাম রিলে মন মজেছে অনুরাগীদের। ভিডিয়োটি পোস্ট করে নীল ক্যাপশনে লিখেছেন, 'খোয়াব' অর্থাৎ স্বপ্ন। 

আরও পড়ুন-ছোট্ট কিয়ার সঙ্গে 'বেবি'স ডে আউট'এ মজলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

তবে এই প্রথম নয় প্রেমিকা, অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে মিলে মাঝে মধ্যেই বিভিন্ন ইনস্টা রিল ভিডিয়ো বানিয়ে পোস্ট করতে দেখা যায় অভিনেতা নীল ভট্টাচার্যকে। এর আগে শাহরুখ খানের 'হাওয়ায়েঁ' গানের সঙ্গে তাল মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়েছেন নীল-তৃণা। যা একসময় ভাইরাল হয়ে যায়। আর এরপর থেকেই মাঝে মধ্যে ইনস্টা রিল ভিডিয়ো পোস্ট করেন নীল। তবে শুধু তৃণার সঙ্গেই নয়, কখনও আবার কৃষ্ণকলির নায়িকা তিয়াসা রায়ের সঙ্গেও ভিডিয়ো বানিয়ে পোস্ট করতে দেখা যায় নীলকে।

আরও পড়ুন-কাজল আগরওয়ালের প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু, মেহেন্দির ছবি পোস্ট অভিনেত্রীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 রিল লাইফে নিখিল-শ্যামা এবং রিয়েল লাইফের নীল-তৃণা এই দুই জুটিই অনুরাগীদের বেশ পছন্দের। কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসা রায় বাস্তবেও বিয়েটা অনেক আগেই সেরে ফেলেছেন। তবে নীল-তৃণা কবে সাতপাকে বাঁধা পড়বেন এখন সেই অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন-বিয়ে করলেন গায়ক অর্ণব, পাত্রী কে? বিয়ের ছবি পোস্ট করলেন সৃজিত-মিথিলা

.