দীপাবলিতে 'সুইজারল্যান্ড' এ যাওয়ার প্রস্তুতি শুরু করে দিলেন আবীর-রুক্মিণী

 দীপাবলিতে 'সুইজারল্যান্ড' উড়ে যাবেন আবীর-রুক্মিণী। খবরটা এক্কেবারে পাক্কা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 13, 2020, 07:12 PM IST
দীপাবলিতে 'সুইজারল্যান্ড' এ যাওয়ার প্রস্তুতি শুরু করে দিলেন আবীর-রুক্মিণী

নিজস্ব প্রতিবেদন : 'সুইজারল্যান্ড' এ যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, আবীর চট্টোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র। দুর্গাপুজোতে যাওয়া হয়নি, তবে দীপাবলিতে 'সুইজারল্যান্ড' উড়ে যাবেন আবীর-রুক্মিণী। এ খবরটা এক্কেবারে পাক্কা। আপাতত সেই প্রস্তুতিতেই ব্যস্ত তাঁরা।

হ্যাঁ, ঠিকই শুনছেন। দীপাবলিতেই আবীরের সঙ্গে 'সুইজারল্যান্ড' যাচ্ছেন রুক্মিণী। আর সেকথা 'এবার যাবো সুইজারল্যান্ড' গানের মাধ্যমে জানিয়েছেন তাঁরা। ৩১ অক্টোবর Jeetz Filmworks-তরফে মুক্তি দেওয়া হয়েছে আবীর-রুক্মিণী জুটির প্রথম ছবি 'সুইজারল্যান্ড'-এর এই গান। যেখানে 'সুইজারল্যান্ড'  যাওয়ার আনন্দে জমিয়ে পার্টি করতে দেখা গিয়েছে তাঁদের।

'সুইজারল্যান্ড'এ আবীর চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে। ট্রেলারে ইঙ্গিত মিলেছে, ছবিতে ২ সন্তানের বাবা-মা আবীর-রুক্মিণীর সংসারের গল্পই উঠে আসবে।  স্ত্রীর স্বপ্নপূরণের জন্য তাঁর মধ্যবিত্ত স্বামী কতদূর পর্যন্ত যেতে পারেন, তা তুলে ধরা হয়েছে 'সুইজারল্যান্ড'-এর ট্রেলারে। স্বপ্নপূরণ সাধ্যের মধ্যে না থাকায়, বিদেশ ভ্রমণের জন্য ইলিশ, গলদা চিংড়ি, পাবদা কিংবা খাসির মাংসকে খাবারের তালিকা থেকে বাদ দিয়ে দেন মধ্যবিত্ত দম্পতি। পুজোর কেনাকাটাও নামিয়ে আনেন অর্ধেকে। বন্ধ করে এসি চালানো। তারপরও যখন শোনা যায়, সুইজারল্যান্ডে যাওয়ার পর ৪ লক্ষের খরচ পড়বে, তা শুনে কার্যত বিমর্ষ হয়ে পড়েন মধ্যবিত্ত ওই দম্পতি। শেষ পর্যন্ত আবীর কী করবেন, তা জানা যাবে 'সুইজারল্যান্ড' মুক্তি পাওয়ার পর। আপাতত অপেক্ষা করতে হবে ১৩ নভেম্বর পর্যন্ত।

.