কাছের মানুষের মৃত্যুতে শোকাহত Ankush-Oindrila

মন খারাপের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারকা জুটি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 3, 2021, 01:08 PM IST
কাছের মানুষের মৃত্যুতে শোকাহত Ankush-Oindrila

নিজস্ব প্রতিবেদন : কাছের মানুষের চলে যাওয়া সব সময়ই বেদনাদায়ক। তবুও কখনও কখনও মৃত্যুকে মেনে নিতেই হয়। মঙ্গলবার এমনই একজন কাছের মানুষের চলে যাওয়ায় মন খারাপ অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush-Oindrila)। মন খারাপের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারকা জুটি।

অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush-Oindrila)র পোস্ট থেকে জানা যাচ্ছে, তাঁদের কাছের এই ব্যক্তির নাম বাপ্পা। যাঁকে 'বাপ্পা দা' বলেই ডাকতেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ নিজের ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ''আজ আমি আমার কাছের একজন মানুষকে হারালাম। বাড়িতে যেভাবে বাবা-মা আমার খেয়াল রাখেন। তেমনই বাড়ির বাইরে এই মানুষটি আমায় মা-বাবার মতোই খেয়াল রাখতেন। ১০ বছরের এই পথ চলা ভুলব না। যেখানেই থেকো ভালো থেকো। তবে এভাবে চলে যাওয়ার জন্য সারাজীবন অভিমান করব তোমার উপর। শ্যুটিংয়ে সময় মতো ওষুধ খাব কিনা জানি না, সময় মতো জল খাব কিনা জানি না। তোয়ালে দিয়ে ঘাম কে মুছিয়ে দেবে জানিনা। জানি সম্ভব না, তাও পারলে ফিরে এসো।''

আরও পড়ুন-Instagram অ্যাকাউন্ট প্রাইভেট করলেন Nikhil

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

ছোট্ট পোস্টে নিজের খারাপ লাগা জানিয়ে ঐন্দ্রিলা সেন লিখেছেন, ''১৫ বছরে দাদা-বোনের সম্পর্ক শেষ করে চলে গেলে বাপ্পা দা।''

অঙ্কুশ-ঐন্দ্রিলার পোস্ট পড়ে বোঝা যাচ্ছে, এই 'বাপ্পা দা'ই ছিলেন শ্যুটিং ফ্লোরে অঙ্কুশ-ঐন্দ্রিলার ছায়াসঙ্গী। তবে কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা অবশ্য স্পষ্ট নয়।  

আরও পড়ুন-সুখবর নিয়ে লাইভে Subhashree, উঁকি দিলেন Roshan

.