ব্যক্তিগত জীবনে সম্পর্কের টানাপড়েন ও বিতর্কের মাঝেই কর্মব্যস্ত Kanchan Mullick

উত্তরপাড়ার বিধায়ক নির্বাচিত হয়েছেন, নতুন দায়িত্ব থেকে সরে আসতে নারাজ কাঞ্চন (Kanchan Mullick)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2021, 02:34 PM IST
ব্যক্তিগত জীবনে সম্পর্কের টানাপড়েন ও বিতর্কের মাঝেই কর্মব্যস্ত Kanchan Mullick

নিজস্ব প্রতিবেদন : ব্যক্তিগত জীবনে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে টানাপড়েন, শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে বিতর্ক চলছেই। তবে তারই মাঝে চরম ব্যস্ততায় দিন কাটছে অভিনেতা, কৌতুকশিল্পী কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick)। ২০২১-র নির্বাচনে উত্তরপাড়ার বিধায়ক নির্বাচিত হয়েছেন তিনি। তাই নতুন দায়িত্ব থেকে সরে আসতে নারাজ কাঞ্চন (Kanchan Mullick)।

কখনও উত্তরপাড়ায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছে যাচ্ছেন, কখনও আবার রক্তদান শিবিরে যাচ্ছেন। আবার ত্রাণের কাজেও সামিল কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে উঠে এসেছে সেই সব ছবি। যদিও সাম্প্রতিক কালে উত্তরপাড়ার ৮ নম্বর ওয়ার্ডে আয়োজিত রক্তদান শিবির ও ত্রাণ বিতরণে কাঞ্চনের পাশেই দেখা গিয়েছে শ্রীময়ী চট্টরাজকে। কাঞ্চনের ইনস্টাগ্রাম পোস্টেই উঠে এসেছে সেই ছবি ... 

আরও পড়ুন-'পিঙ্কিদির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব', এবার মুখ খুললেন কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী

আরও পড়ুন-‘আমি কিন্তু কাউকে বলি নি সেই রাতের কথা...’ পিঙ্কিকে পাঠানো শ্রীময়ীর অডিও নোট, কী বললেন তিনি?

প্রসঙ্গত, ২০২১য়ের বিধানসভা নির্বাচনে কাঞ্চন মল্লিক ((Kanchan Mullick)) প্রার্থী হিসাবে দাঁড়ানোর পর, তাঁর সঙ্গে প্রচারে বের হয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। যদিও শ্রীময়ীর দাবি, দলের নির্দেশেই তিনি কাঞ্চনের সঙ্গে প্রচারে বের হন। সেই থেকেই তাঁদের নিয়ে চর্চা শুরু হয়েছে বলে মত শ্রীময়ীর। তবে শুধু কাঞ্চল মল্লিক নন, শ্রীময়ীর কথায়, তিনি বরাবরই মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরাগী। আর তাই ২০১৯-এর লোকসভা নির্বাচনে তৃণমূলের বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার করেছেন। 

 

এদিকে কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick)) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনার বিষয়ে শ্রীময়ী চট্টরাজের দাবি, বরাবরই কাঞ্চন মল্লিক ও তাঁর পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক ভালো। তাঁর কথায়, কাঞ্চনের বাড়িতে তিনি বহুবার গেছেন। খাওয়া-দাওয়া করেছেন, জন্মদিনে কাঞ্চনের ছেলের জন্য কেক পাঠিয়েছেন, তার আবদারে ছেলেকে সাইকেলও উপহার দিয়েছেন। 

এদিকে শনিবারই কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনেছেন উত্তরপাড়ার বিধায়কের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। নিউ আলিপুর থানায় কাঞ্চন ও শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। অন্যদিকে পাল্টা অভিযোগ তুলে রবিবার চেতলা থানায় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিকও ((Kanchan Mullick))।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.