Anita Hassanandani: 'মা গো! আমাকে দেখেই প্যান্ট খুলে লিঙ্গ বের করে...'

Anita Hassanandani: রোজকার মতো একই জায়গায় দাড়িয়ে ছিল ওই  ব্য়ক্তি। তবে আর্শ্চযজনক ভয়াবহ ঘটনাটি ঘটেছিল এই দিনই..

Updated By: Sep 20, 2024, 07:59 PM IST
Anita Hassanandani: 'মা গো! আমাকে দেখেই প্যান্ট খুলে লিঙ্গ বের করে...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটবেলার কথা মনে পড়লে আমরা সাধারণত ফিরে যেতে চাই সেইসব দিনে.. সেই সোনালি দিনগুলো জলছবির মতো ভেসে ওঠে আমাদের চোখের সামনে। তবে ছোটবেলায় কিছু খারাপ অভিজ্ঞতা থাকলে সেই স্মৃতি আমাদের পিছু ছাড়ে না। এখনও মনে পড়লে গা শিউরে ওঠে। এমনই এক ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এক জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসানন্দানি, যাকে বর্তমানে টেলিভিশন সিরিয়াল সুমন ইন্দোরিতে দেবিকা মিত্তল চরিত্রে দেখা যায়।

আরও পড়ুন: Swastika Mukherjee|R G Kar Incident: 'আমাকে বারোয়ারি বলতে লোকজনের ভালো লাগে, আমাকে নকশালও বলা হয়!'

সম্প্রতি অভিনেত্রী তার স্কুলের দিনগুলিতে ঘটে যাওয়া একটি ভয়াবহ, ইভ-টিজিং অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। এই ঘটনাটি ঘটেছিল যখন তার বয়স মাত্র ৯ বা ১০ বছর। তখন তিনি মুম্বাইয়ের খারে নামক জায়গার একটি স্কুলে পড়তেন। সাক্ষাৎকারে অনিতা জানান, "তিনি যখন স্কুলে পড়তেন, তার মা তাকে রিকশায় বাড়ি ফেরার জন্য ১০ টাকা করে দিতেন। তবে তিনি রোজ হেঁটেই ফিরতেন, সেই টাকা বাঁচিয়ে পরে ক্য়ানটিন থেকে খাবার খাওয়ার জন্য়। তার ফেরার রাস্তায় তিনি প্রতিদিন এক রিকশাওয়ালাকে দাড়িয়ে থাকতে দেখতেন যার দৃষ্টিভঙ্গি তার একদম পছন্দ ছিল না।" তিনি আরও বলেন, "একদিন তিনি ওই রাস্তা দিয়ে স্কুল থেকে ফিরছিলেন। রোজকার মতো একই জায়গায় দাড়িয়ে ছিল  ওই রিকশাচালক। তবে আর্শ্চযজনক ভয়াবহ  ঘটনাটি ঘটেছিল এই দিনই। যা দেখে গা শিউরে উঠেছিল অভিনেত্রীর। ওই রিকশাচালক তার প্যান্ট খুলে নিজের গোপনাঙ্গ স্পর্শ করতে করতে অস্বস্তিকর দৃষ্টিতে তাকিয়ে ছিল তাঁর দিকে।"

আরও পড়ুন: Big B Struggle: দোকানে ঢোকায় ঘাড়ধাক্কা বিগ-বিকে! এত দামি জিনিস তোমার জন্য নয়...

এই ঘটনার পরে আর কোনদিনও ওই রাস্তা দিয়ে বাড়ি ফেরার সাহস করেনি অভিনেত্রী। অন্য় রাস্তা দিয়ে বাড়ি ফিরলেও তার মনে ভয়টা থেকেই গিয়েছিল যে রিকশাচালক তাকে অনুসরণ করে ওই রাস্তাতেও চলে আসতে পারে। উল্লেখ্য় অভিনেত্রী জানান, এরপর থেকে তিনি যখনই স্কুলের সামনে কোনও রিকশা দেখতে পেতেন, তার ভয় লাগত। আর মনে হত ওই রিকশাচালকটি চলে এসেছে। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.