Aindrila Sharma-Gourab Roy Chowdhury : 'সেদিন ঐন্দ্রিলার সঙ্গে প্রথম দেখা', লিখলেন 'পিলু'র নায়ক...

'আমি যখন হাসপাতালে শয্যাশায়ী, সার্জারি হওয়ার পরদিন বহু কষ্টে উঠে আস্তে আস্তে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলাম, হাতে ব্লাডের বোতল কিংবা কিছু একটা নিয়ে। হঠাৎ দরজা খুলে দেখলাম ঐন্দ্রিলাকে। ওর সঙ্গে আলাপ ছিল না, ও নিজেই এসেছিল আলাপ করতে। বলল, শুনলাম তোমার সার্জারি হয়েছে, এখানে ভর্তি। ওইদিন মেয়েটার প্রতি ভিতর থেকে সম্মান আর স্নেহতে ভরে গেল। আজও জানি না, ও তার আগে অসুস্থ হয়েছিল অনেকবার। ওর পরিবার, সব্যসাচী সবাই হয়ত আছে, আজ হঠাৎ শুনলাম ও অসুস্থ। মন থেকে চাই তুমি সুস্থ হয়ে ওঠো।' তাঁর সঙ্গে ঐন্দ্রিলার প্রথম সাক্ষাতের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 5, 2022, 03:31 PM IST
Aindrila Sharma-Gourab Roy Chowdhury : 'সেদিন ঐন্দ্রিলার সঙ্গে প্রথম দেখা', লিখলেন 'পিলু'র নায়ক...

Gourab Roy Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : হাসপাতালের বিছানায় শুয়ে নিজের লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর আরোগ্য কামনা করছেন আত্মীয়, সহকর্মী থেকে অনুরাগীরা। বহু অভিনেতাকেই ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে ঐন্দ্রিলার প্রথম সাক্ষাতের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী।

প্রজ্জ্বলিত প্রদীপ হাতে ঐন্দ্রিলা শর্মার একটি উজ্জ্বল ছবি পোস্ট করে অভিনেতা গৌরব লিখেছেন, 'আমি যখন হাসপাতালে শয্যাশায়ী, সার্জারি হওয়ার পরদিন বহু কষ্টে উঠে আস্তে আস্তে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলাম, হাতে ব্লাডের বোতল কিংবা কিছু একটা নিয়ে। হঠাৎ দরজা খুলে দেখলাম ঐন্দ্রিলাকে। ওর সঙ্গে আলাপ ছিল না, ও নিজেই এসেছিল আলাপ করতে। বলল, শুনলাম তোমার সার্জারি হয়েছে, এখানে ভর্তি। ওইদিন মেয়েটার প্রতি ভিতর থেকে সম্মান আর স্নেহতে ভরে গেল। আজও জানি না, ও তার আগে অসুস্থ হয়েছিল অনেকবার। ওর পরিবার, সব্যসাচী সবাই হয়ত আছে, আজ হঠাৎ শুনলাম ও অসুস্থ। মন থেকে চাই তুমি সুস্থ হয়ে ওঠো। এত ভালো মেয়ে বারবার অসুস্থ হয়েছে এটা বোধহয় উপরে যিনি গল্প লিখেছেন, তার কাছেই আমার প্রশ্ন রইল, এতটাও নিষ্ঠুর নাই বা হলে...। তুমি সুস্থ হয়ে ওঠো, তোমার পাশে আমি আছি, আমরা সবাই আছি ঐন্দ্রিলা। সবসময় তোমার জন্য পার্থনা করে যাবো।' 

আরও পড়ুন-কাজ থেকে বিরতি! জটিল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান...

আরও পড়ুন-এ কি 'থালাইভা' নাকি? এই ব্যক্তির ছবি দেখে চমকে উঠল নেটপাড়া

গত বছর (২০২১) 'ওগো বধূ নিরুপমা'র শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেতা গৌরব রায়চৌধুরী। পরে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। 
কনুইতে বোন টিউমার ধরা পড়েছিল গৌরব রায়চৌধুরীর, সেটারই অস্ত্রোপচার করাতে হয়। তখনই তাঁর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন গৌরব রায়চৌধুরী। এই মুহূর্তে 'পিলু' ধারাবাহিকে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছেন গৌরব। 

শনিবার শেষ পাওয়া খবর অনুসারে, ঐন্দ্রিলা হাসপাতালে অচৈতন্য অবস্থায় রয়েছেন বলেই জানা যাচ্ছে। ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে শুক্রবার সকালে সবস্যাচী লিখেছেন, 'ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.