Adventures of Jojo-র ক্ষুদে তারকা Jashojeet Banerjee-র জন্মদিনের সেলিব্রেশন

১৪য় পা দিল 'অ্যাডভেঞ্চারস অফ জোজো' (Adventures of Jojo) তারকা যশোজিৎ বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর বাড়িতেই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেতা জয়জিৎ ও তাঁর স্ত্রী শ্রেয়া। কেক কেটে হল যশোজিতের জন্মদিনের সেলিব্রেশন। সঙ্গে ছিল তাঁদের আদরের পোষ্য।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2020, 01:24 PM IST
Adventures of Jojo-র ক্ষুদে তারকা Jashojeet Banerjee-র জন্মদিনের সেলিব্রেশন

নিজস্ব প্রতিবেদন : ১৪য় পা দিল 'অ্যাডভেঞ্চারস অফ জোজো' (Adventures of Jojo) তারকা যশোজিৎ বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর বাড়িতেই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেতা জয়জিৎ ও তাঁর স্ত্রী শ্রেয়া। কেক কেটে হল যশোজিতের জন্মদিনের সেলিব্রেশন। সঙ্গে ছিল তাঁদের আদরের পোষ্য।

ছেলে যশোজিতের (Jashojeet Banerjee) জন্মদিন সেলিব্রেশনের ছবি ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Joyjit Banerjee)। ক্যাপশানে জয়জিৎ (Joyjit Banerjee) লিখেছেন, ''14 yrs বয়স হলো আমার oxygen এর ۔۔ আশীর্বাদ করো''। ভিডিয়োতে দেখা যাচ্ছে যশোজিৎ যখন কেক কাটতে ব্যস্ত, তখন তার জন্মদিনের কেক খাওয়ার জন্য সমানে চেষ্টা চালিয়ে গেল তাঁদের বাড়ির পোষ্যটি। একবার যশোজিতের মায়ের মুখ থেকে কেক ছিনিয়ে খাওয়ার চেষ্টা করল সে। তবে বৃথাই চেষ্টা। কেউ তাকে কেক দিল না। জন্মদিনের সুন্দর ভিডিয়োটি আরও বেশি মজাদার হয়ে উঠল পোষ্যটির জন্য।

প্রসঙ্গত বছর ১৪র যশোজিৎ বন্দ্যোপাধ্যায়ও (Jashojeet Banerjee)  ইতিমধ্যেই অভিনয় দুনিয়ায় ডেবিউ করে ফেলেছেন। রাজ চক্রবর্তী পরিচালিত 'Adventures of Jojo' ছবিতে দেখা গিয়েছে তাঁকে। শুধু ছেলের জন্মদিনই নয় অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়কে অবশ্য মাঝে মধ্যেই নিজের ফেসবুকে নানান পারিবারিক মুহূর্ত শেয়ার করতে দেখা যায়। প্রসঙ্গত, গত বছরই ছেলে যশোজিতের পৈতে দিয়েছিলেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সেই ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন অভিনেতা।