Junior Mehmood: বলিউডে দুঃসংবাদ! প্রয়াত জনপ্রিয় অভিনেতা জুনিয়র মেহমুদ...

Junior Mehmood Died: ৮ ডিসেম্বর প্রয়াত হলেন কিংবদন্তী অভিনেতা নঈম সৈয়দ। যদিও সাধারণ মানুষের কাছে তিনি জুনিয়র মেহমুদ নামেই পরিচিত ছিলেন।

Updated By: Dec 8, 2023, 12:54 PM IST
Junior Mehmood: বলিউডে দুঃসংবাদ! প্রয়াত জনপ্রিয় অভিনেতা জুনিয়র মেহমুদ...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার প্রয়াত হলেন কিংবদন্তী অভিনেতা নঈম সৈয়দ। যদিও সাধারণ মানুষের কাছে তিনি জুনিয়র মেহমুদ (Junior Mehmood) নামেই পরিচিত ছিলেন। ‘মেরা নাম জোকার’, ’হাথি মেরে সাথি’, ’কারাভান’-এর মতো একাধিক সিনেমায় কাজ করেছেন তিনি। পাঁচ দশকেরও সময়ে চলচিত্রের সঙ্গে য়ুক্ত ছিলেন তিনি। ২৬০-রও বেশি সিনেমায় কাজ করেছেন তিনি।

আরও পড়ুন: Triptii Dimri: আদিম রিপুর প্রবল তাড়না, কামের সমুদ্রেই বিতর্কের সুনামি! নায়িকা বলছেন 'করেই যাব...'

পাকস্থলীতে ক্য়ানসার হওয়ার কারণে জুনিয়র মেহমুদ দীর্ঘ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। মাত্র ৬৮ বছরর বয়সেই মৃত্য়ুবরণ করলেন তিনি। অভিনেতার ছোট ছেলে জানিয়েছেন, ক্যানসারের কারণে মাত্র ১ মাসেই তাঁর ৩০-৪০ কেজি ওজন কমে গিয়েছিল। গত ১৭ দিন ধরে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি গেছেন।

৮ ডিসেম্বরই জুনিয়র মেহমুদকে জুহুর একটি কবর স্থানে, অভিনেতার মায়ের পাশেই তাঁকে কবর দেওয়া হবে বলে জানা গেছে। এই কবরস্থানেই দীলিপ কুমার এবং মহম্মদ রফিকেও কবর দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: KIFF 2023: কলকাতা দাপাচ্ছে গুজরাতের 'হনুমান', হাজির চলচ্চিত্র উৎসবেও, নন্দনে এ কী কাণ্ড!

 তাঁর পরিবারের মানুষ জানিয়েছেন মাত্র ১৮ দিন আগে তাঁরা অভিনেতার ফোর্থ স্টেজ ক্যানসারের ব্য়াপারে জানতে পারে। সেই মূহুর্তে তাঁদের হাতে করার মতো কিছুই ছিল না। ডাক্তারই তাঁদেরকে বলেছিলেন বাড়িতে রেখে অভিনেতার খেয়াল রাখতে।

তাঁর নাম জুনিয়র মেহমুদ হয় ১৯৬৮ সাল থেকে। যখন তিনি মেহমুদের সঙ্গে ‘সুহাগ রাত’ সিনেমায় কাজ করেছিলেন, তখন থেকে তিনি এই নামে পরিচিত। শুধুমাত্র সিনেমা নয় বিভিন্ন জনপ্রিয় সিরিয়ালেও কাজ করেছিলেন তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.