Karan Wahi: দু'পয়সার অভিনেতা! মুম্বইয়ের রাস্তায় হয়রানির শিকার ছোট পর্দার বড় নাম

Karan Wahi Harassed By A Stranger: ছোটপর্দার অভিনেতা করণ ওয়াহি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের এক দুঃখজনক ঘটনার কথা শেয়ার করলেন। অভিনেতা জানান, তিনি নাকি মুম্বইয়ের রাস্তায় এক অপরিচিত ব্যক্তি দ্বারা হয়রানির শিকার হন।

Updated By: Feb 6, 2024, 02:16 PM IST
Karan Wahi: দু'পয়সার অভিনেতা! মুম্বইয়ের রাস্তায় হয়রানির শিকার ছোট পর্দার বড় নাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার অভিনেতা করণ ওয়াহি(Karan Wahi) সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের এক দুঃখজনক ঘটনার কথা শেয়ার করলেন। অভিনেতা জানান, তিনি নাকি এক অপরিচিত ব্যক্তি দ্বারা হয়রানির শিকার হন। এই ঘটনাটি ঘটে যখন তিনি রাতের বেলায় গাড়ি নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন। 

নেটমাধ্যমে অভিনেতা ঘটনাটি বর্ণনা করে লেখেন, 'লম্বা গল্প সংক্ষিপ্ত করে বলছি। আমার সামনে একটা গাড়ি থাকার জন্য রাস্তার ডানদিক দিয়ে কাটা ছিলাম। তখনই একটা লোক আমাকে খারাপ কথা বলে ওঠে। সে বলে, কাট কী করে মারলে। তোর মতো দু পয়সার টিভি অভিনেতাকে অনেক দেখেছি।'

আরও পড়ুন:Sushmita Sen: কার গলায় মালা পরাবেন? বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা...

অভিনেতা ঘটনাটিকে বিস্তারিত করে লেখেন, 'আমি লোকটার স্কুটির চাবি নিয়ে নিই এবং পরে সেটা দিয়ে ওই জায়গা থেকে বেরিয়ে যাই। তারপর আমি একটি পুলিস স্টেশনে থামা পর্যন্ত সে আমাকে তাড়া করে। আমাকে খারাপ কথা বলেই যায় এবং বলে যে তার পুলিসের সঙ্গে সম্পর্ক রয়েছে এবং তিনি নিশ্চিত করবেন যে আমি যাতে এই ঘটনার মূল্য দিই।'

করণের এই পোস্টটিকে দেখে তাঁর ফ্যানেরা উদ্বিগ্ন হয়ে ওঠে। সেই জন্য অভিনেতা আরও এক স্টোরি পোস্ট করেন। এবং তাতে লেখেন, 'আমি এখন সুরক্ষিত, বাড়িতে আছি। পুলিসের সঙ্গে কথা হয়েছে। আশা করছি, এর সমাধান হয়ে যাবে।' এবং মুম্বই পুলিসকে ধন্যবাদ জানায়।

আরও পড়ুন:Jaya Ahsan: 'সবকিছুরই একটা পরিমিতিবোধ থাকা উচিত', পুনমকাণ্ডে সরব জয়া এহসান

করণ ওয়াহি 'দিল মিল গায়ে'-এর মতো জনপ্রিয় শো-তে তাঁর ভূমিকার জন্য পরিচিত। সম্প্রতি করণকে জেনিফার উইঙ্গেট এবং রিম শেখের সঙ্গে ওয়েব সিরিজ 'রায়সিংঘানি বনাম রায়সিংঘানি'তে দেখা যাবে। সিরিজটির চিত্তাকর্ষক প্রথম লুক নির্মাতারা শেয়ার করেছেন যেখানে প্রধান অভিনেতাদের আইনজীবীদের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়।

করণ ২০০৪ থেকে ২০০৬ পর্যন্ত জনপ্রিয় টিভি সিরিজ রণবীর সিসোদিয়ার ভূমিকায় খ্যাতি অর্জন করেছিলেন। তার চার্মিং ব্যক্তিত্ব এবং অভিনয় দক্ষতা তাঁকে ভারতীয় দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলে। অভিনেতার টেলিভিশন ক্যারিয়ার ছাড়াও, করণ বিভিন্ন রিয়েলিটি শো এবং ইভেন্ট হোস্ট করার উদ্যোগ নিয়েছেন। তিনি 'দাওয়াত-এ-ইশক' এবং 'হেট স্টোরি ৪'-এর মতো বলিউড ছবিতেও দেখা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.