Exclusive Mimi Chakraborty: চলচ্চিত্র উৎসবে 'ব্রাত্য ' মিমি! 'যাঁরা দায়িত্বে ছিলেন, পালন করেননি', নিশানায় কি রাজ চক্রবর্তী?

"যারা চলচ্চিত্র উৎসবের দায়িত্বে ছিলেন, একটা ফোন তো দূরের কথা, তাঁরা কেউ মেসেজও করেননি।", বিস্ফোরক মিমি চক্রবর্তী। কী বললেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)? 

Updated By: May 5, 2022, 08:14 AM IST
 Exclusive Mimi Chakraborty: চলচ্চিত্র উৎসবে 'ব্রাত্য ' মিমি! 'যাঁরা দায়িত্বে ছিলেন, পালন করেননি', নিশানায় কি রাজ চক্রবর্তী?

দেবপ্রিয় দত্ত মজুমদার: সদ্য সমাপ্ত হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Kolkata International Film Festival)। আর সেই উৎসব নিয়েই এবার বিস্ফোরক অভিযোগ করলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একরাশ ক্ষোভ উগরে অভিনেতা-সাংসদ জানালেন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব যাওয়ার জন্য ইন্ডস্ট্রির কেউ তাঁকে ফোন করেননি। যাঁরা এই কর্মকাণ্ডের দায়িত্বে ছিলেন, তাঁরা সঠিক ভাবে দায়িত্ব পালন করেননি।

চলচ্চিত্র উৎসবে গড়হাজিরা প্রসঙ্গে Zee ২৪ ঘণ্টাকে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বলেন, "আমার লেটারবক্সে একটা আমন্ত্রণপত্র এসেছিল। কিন্তু তারপর ইন্ডাস্ট্রির কেউ ফোন করে আমাকে যাওয়ার কথা বলেননি। আমি জানিও না, কবে কী ইভেন্ট হয়েছে, কবে কী প্রেস কনফারেন্স হয়েছে। আমাকে কেউ জানায়নি। সেজন্য আমি যাইনি। আগে আমাকে ডাকা হলে আমি নিশ্চয়ই যেতাম।"

মিমির নিশানায় কি রাজ চক্রবর্তী?

এখানেই থেমে থাকেননি অভিনেতা, আরও সুর চড়িয়ে বলেন, "দিদি তো এই দায়িত্বটা কিছু মানুষকে দিয়েছেন। ওনার পক্ষে তো সব কিছু দেখা সম্ভব না। এটাই দুঃখ লাগে যে, কেউ আমাকে ডাকেননি। যারা চলচ্চিত্র উৎসবের দায়িত্বে ছিলেন, একটা ফোন তো দূরের কথা, তাঁরা কেউ মেসেজও করেননি।"

আর মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) এই অভিযোগই বহু প্রশ্নের জন্ম দিয়েছে? 'কিছু মানুষ' বলতে কাকে  বা কাদের বোঝাতে চাইলেন অভিনেতা? চলচ্চিত্র উৎসবের 'উৎসব কমিটি'র চেয়ারম্যান পদে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তবে কি তাঁকেই নিশানা করলেন মিমি (Mimi Chakraborty)? 

কী বললেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)? 

এই বিষয়ে জানার জন্য পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি বলেন, "এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেব না।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.