Ranbir Kapoor: রণবীরকে ইডির তলব, অনলাইন বেটিং অ্যাপ কাণ্ডে জিজ্ঞাসাবাদ অভিনেতাকে...

Ranbir Kapoor: এবার রণবীর কাপুরকে ডেকে পাঠাল ইডি। অনলাইন বেটিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে অভিনেতাকে। শুক্রবারই তাঁকে ডেকে পাঠিয়েছে ইডি।

Updated By: Oct 4, 2023, 05:30 PM IST
Ranbir Kapoor: রণবীরকে ইডির তলব, অনলাইন বেটিং অ্যাপ কাণ্ডে জিজ্ঞাসাবাদ অভিনেতাকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ইডির(ED) সমন পেলেন রণবীর কাপুর(Ranbir Kapoor)। একটি অনলাইন বেটিং মামলায়(Online Betting App case) নাম জড়িয়েছে অভিনেতার। আগামী ৬ অক্টোবর ডেকে পাঠানো হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর অনুযায়ী এই অনলাইন বেটিং অ্যাপটির প্রচার করতেন রণবীর।

আরও পড়ুন- Srijit Mukherji-Prosenjit Chatterjee: সৃজিতের কপ ইউনিভার্সে 'শত্রু'র শুভঙ্কর! প্রসেনজিৎ-অনির্বাণের পাশে ফিরছেন রঞ্জিত মল্লিক?

জানা যাচ্ছে, অনলাইন বেটিং কাণ্ডে বলিউড অভিনেতা রণবীর কাপুরকে ৬ অক্টোবর তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রের খবর, রণবীর কাপুর একটি সাবসিডিয়ারি অ্যাপের প্রচার করেছিলেন, যা মহাদেব বুক অ্যাপ প্রোমোটারদেরও প্রচার করে। সূত্রের খবর, প্রোমোশনের জন্য নগদ টাকা নিয়েছিলেন অভিনেতা। অনলাইন বেটিং প্ল্যাটফর্ম মহাদেব বুক অ্যাপের বিরুদ্ধে তদন্ত করছে ইডি ও পুলিস।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জোগাড় করা কিছু ডিজিটাল নথি অনুযায়ী, হাওয়ালার মাধ্যমে ১১২ কোটি টাকা একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে দেওয়া হয়েছিল, যেখানে হোটেল বুকিংয়ের জন্য ৪২ কোটি টাকা নগদে দেওয়া হয়েছিল।

মহাদেব অনলাইন বেটিং কাণ্ডের যে তদন্ত চলছে, সেখানে বলিউডের আরও কয়েকজন শীর্ষ অভিনেতা ও গায়ককে তলব করতে পারে তদন্তকারী সংস্থা। গত মাসে জানা গিয়েছিল, চলতি বছরের ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরশাহীতে মহাদেব বুক অ্যাপের প্রোমোটার সৌরভ চন্দ্রাকরের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক অভিনেতা ও গায়করা।

আরও পড়ুন- Sridevi: 'এটা কোনও স্বাভাবিক মৃত্যু ছিল না' শ্রীদেবীর মৃত্যুর পাঁচ বছর পর এ কী বললেন বনি কাপুর

তারকাদের মধ্যে ছিলেন টাইগার শ্রফ, সানি লিওন, নেহা কক্কর, আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, আলি আসগর, বিশাল দাদলানি, এলি আব্রাম, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতি খারবান্দা, নুসরত ভারুচা, কৃষ্ণা অভিষেক ও সুখবিন্দর সিং সহ আরও অনেকে।

.