Samrat Mukherjee Arrested: মদ্যপ অবস্থায় বেপরোয়া ড্রাইভিং! সঙ্কটজনক বাইকআরোহী, গ্রেফতার অভিনেতা সম্রাট

Kolkata Accident: মাঝরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা। গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। আজ তাঁকে আলিপুর আদালতে পেশ করা হবে বলে সূত্রের খবর। 

Updated By: Aug 20, 2024, 12:30 PM IST
Samrat Mukherjee Arrested: মদ্যপ অবস্থায় বেপরোয়া ড্রাইভিং! সঙ্কটজনক বাইকআরোহী, গ্রেফতার অভিনেতা সম্রাট
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাতের শহরে বেপরোয়া গাড়ির ধাক্কায় আশঙ্কাজনক বাইক আরোহী। পুলিস সূত্রের খবর, মাঝরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা। গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। অভিনেতা সোমবার রাতে বেসামাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। আর তার জেরেই এই দুর্ঘটনা। বেহালার রায় বাহাদুর রোডে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে এক যুববকে।

আরও পড়ুন, Rituparna Sengupta: 'আমি হয়তো শাঁখ বাজানোয় পারফেক্ট নই, কিন্তু...', কটাক্ষের প্রতিবাদে ঋতুপর্ণা...

আজ তাঁকে আলিপুর আদালতে পেশ করা হবে বলে সূত্রের খবর। যুবককে ধাক্কা মারার পর গাড়িটি একটি বাড়ির দেওয়ালে গিয়ে ধাক্কা মারে। বাইক আরোহী একেবারে ছিটকে গিয়ে পড়েন। গুরুতর জখম বাইকআরোহীকে প্রথমে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা যাচ্ছে, আহত বাইক আরোহী সাঙ্ঘাতিক জখম হয়েছেন। তাঁর বয়স মাত্র ২৯। তিনি বেহালারই বিদ্যাসাগর কলোনীর বাসিন্দা। কাজ করেন একটি আইসক্রিম কারখানায়। ওই বাইক আরোহীকে ধাক্কা মারার পর একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে অভিনেতার গাড়ি। ওই বাড়ির গেটটিও গাড়ির ধাক্কায় ভেঙে গেছে। সম্রাট মুখোপাধ্যায় দীর্ঘদিন ধরে টেলিভিশনের অতি পরিচিত মুখ। একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। মূলত খলনায়ক হিসেবে দেখা যায় তাঁকে। সম্রাটের স্ত্রী ময়না মুখোপাধ্যায়ও অভিনেত্রী। সম্রাটের নিজের নৃত্য ও অভিনয়ের প্রশিক্ষণ কেন্দ্র আছে। 

আরও পড়ুন, Subhashree Ganguly: 'অনেক হয়েছে নোংরামি, অনেক করেছ পাপ', প্রতিবাদে কলম ধরলেন শুভশ্রী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.