Shaheb Chattopadhyay: ডেঙ্গিতে প্রাণ হারালেন সাহেবের বোন, শোকে পাথর অভিনেতা...

Shaheb Chattopadhyay: দিল্লি থেকে কলকাতায় এসে ডেঙ্গি আক্রান্ত হন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের বোন পিয়াসি চট্টোপাধ্যায়। গত তিনদিন তাঁর চিকিৎসা চলছিল। তবে শেষ রক্ষা হল না। মাত্র ৪০ বছর বসয়েই মঙ্গলবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Updated By: Sep 13, 2023, 05:06 PM IST
Shaheb Chattopadhyay: ডেঙ্গিতে প্রাণ হারালেন সাহেবের বোন, শোকে পাথর অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটবোনকে হারিয়ে শোকে ভেঙে পড়েছেন অভিনেতা গায়ক সাহেব চট্টোপাধ্যায়(Shaheb Chattopadhyay)। মঙ্গলবার মধ্যরাতে একটি পোস্ট করেছিলেন অভিনেতা। সেখানেই তিনি লিখেছিলেন যে তাঁর ছোট বোন শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। ডেঙ্গিতে আক্রান্ত তিনি। তাঁর জন্য তড়িঘড়ি রক্তের প্রয়োজন। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অনেকেই কিন্তু শেষরক্ষা হল না। অভিনেতা ফের সোশ্যাল মিডিয়াতেই জানান যে বাঁচানো সম্ভব হল না তাঁর বোনকে।

আরও পড়ুন- Jawan in Bangladesh: ‘জওয়ান’ দেখে উচ্ছ্বসিত, চট্টগ্রামের ফ্যানেদের ধন্যবাদ জানালেন শাহরুখ...

মঙ্গলবার রাত ১টায় প্রয়াত হন সাহেবের বোন পিয়াসি চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। পিয়াসি হলেন সাহেবের মাসতুতো বোন কিন্তু ছোট থেকে অভিনেতার বাড়িতে একসঙ্গেই বড় হয়েছেন তাঁরা। ছোটবেলায় মা-বাবাকে হারানোর জন্য সাহেবের ছোটবেলা থেকে মায়ের কাছেই থাকতেন তিনি। তবে বর্তমানে তিনি দিল্লির নিবাসী। পিয়াসির একটি দুমাসের মেয়ে আছে বলেও জানান সাহেব।

আরও পড়ুন- Kriti Verma: ২৬৩ কোটির আর্থিক কেলেঙ্কারি, ইডি চার্জশিটে নাম অভিনেত্রী কৃতির

গত কয়েকদিন ধরে নিজের ইউটিউব চ্যানেলের একটি শ্যুটিংয়ে দার্জিলিঙে ছিলেন সাহেব চট্টোপাধ্যায়। মঙ্গলবারই কলকাতায় পা রাখেন অভিনেতা। তিন দিন আগেই ডেঙ্গি আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতার বোন। মঙ্গলবার কলকাতায় ফিরে সোজা হাসপাতালে যান সাহেব। সেখানে গিয়েই রক্ত খুঁজতে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সাহেব নেটপাড়ায় লেখেন, ‘অনেকেই অনেক পথ অতিক্রম করে আমার বোনকে রক্ত দেওয়ার জন্য এসেছেন , তাঁদের ধন্যবাদ। কিন্তু আমি অত্যন্ত শোকাহত ও মর্মাহত হয়ে জানাচ্ছি যে ও আর নেই। তাই আর কোনও রক্তের দরকার নেই। ওর আত্মার শান্তি কামনা করবেন।’

অভিনেতা জানান যে তাঁর বোনের দুমাসের একটি মেয়ে আছে। মেয়েকে দেখানোর জন্যই দিল্লি থেকে কলকাতায় এসেছিলেন তিনি। সাহেবেরে মাকেও তাঁর নাতনিতে দেখাতে নিয়ে এসেছিলেন সাহেবের বোন পিয়াসি। কিন্তু কলকাতায় এসেই ডেঙ্গি আক্রান্ত হন তিনি। এরপরেই তাঁকে ভর্তি করানো হয় বেলভিউয়ে। মাত্র তিন রাতেই মাল্টি অরগ্যান ফেলিওর হয়ে মারা যান পিয়াসি। অভিনেতা লেখেন, মাত্র তিন রাতেই ডেঙ্গি মেরে ফেলল বোনকে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.