করোনা আক্রান্ত শুভশ্রী, কেমন আছে ইউভান?

এর আগে রাজও আক্রান্ত হন কোভিডে

Updated By: Apr 20, 2021, 03:38 PM IST
করোনা আক্রান্ত শুভশ্রী, কেমন আছে ইউভান?

নিজস্ব প্রতিবেদন: টলিউডেও পা বাড়াচ্ছে করোনা। সকালেই নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানান সুপারস্টার জিৎ। আর এবার করোনা আক্রান্ত শুভশ্রী (Subhasree Ganguly)। মঙ্গলবার ইন্সটাগ্রামে সে কথা জানান অভিনেত্রী নিজেই। আপাতত নিজেকে হোম কোয়ারেন্টাইনেই আলাদা করে রেখেছেন অভিনেত্রী। সাত মাস হল রাজ শুভশ্রীর পরিবারে নতুন সদস্য ছেলে ইউভান। তাঁকে নিয়ে চিন্তা তো বাড়বেই। তবে শুভশ্রী জানিয়েছেন করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে ইউভানের। আপাতত তাঁর পরিচারিকার সঙ্গে সুস্থই আছে ইউভান। 

আরও পড়ুন: Covid-19: কোভিডের কবলে এবার টলিউড সুপারস্টার, বাড়িতেই কোয়ারেন্টিনে Jeet

এর আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তীও (Raj Chakraborty)। শুভশ্রী অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় করোনায় বাবাকে হারান রাজ। করোনা রিপোর্ট নেগেটিভ আসে শুভশ্রীর। কিন্তু দ্বিতীয় ওয়েভে বাদ পড়লেন না তিনিও। কোভিড বিধি মেনে চলুন, ফ্যানদের উদ্দেশে বার্তা অভিনেত্রীর। শুভশ্রী জানিয়েছেন, নির্বাচনী কাজে ব্যারাকপুরেই রয়েছেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: বিমানবন্দরে অভিনেত্রীর হাত টেনে চুমু খেয়ে পালাল ফ্যানবয়, ভাইরাল ভিডিও

গত সপ্তাহে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর এই প্রথম শ্যুটিং সেটে নায়িকা। আর তার কিছুদিনের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এল তাঁর। রাজের হয়ে নির্বাচনী প্রচারেও কয়েকবার অংশ নিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। সোশ্যাল মিডিয়া পোস্টে সকলেই শুভশ্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন। বলিউডেও ইতিমধ্যেই তার জাল ব্যাপকভাবে বিস্তার করেছে করোনা। সম্প্রতি আক্রান্ত হয়েছেন সোনু সুদ। 

.