আকাশছোঁয়া বিদ্যুতের বিল, অঙ্কুশের পর CESC-র বিরুদ্ধে তোপ যশ ও কৌশিক গাঙ্গুলির

 অঙ্কুশ, যশ, কৌশিক গঙ্গোপাধ্যায় সহ অনেকেই বিদ্যুতের বিলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষোভ উগড়ে দিয়েছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2020, 08:40 PM IST
আকাশছোঁয়া বিদ্যুতের বিল, অঙ্কুশের পর CESC-র বিরুদ্ধে তোপ যশ ও কৌশিক গাঙ্গুলির

নিজস্ব প্রতিবেদন : একে লকডাউন, তার উপর আকাশছোঁয়া বিদ্যুতের বিলে ঘুম উড়েছে কলকাতা বাসীর। বিদ্যুতের বিল নিয়ে কেউ CESC-র অফিসে গিয়ে নালিশ ঠুকেছেন। কেউ আবার সোশ্যাল মিডিয়াতে সরব হয়েছেন। বাদ নেই টালিগঞ্জের তারকারাও। অঙ্কুশ, যশ, কৌশিক গঙ্গোপাধ্যায় সহ অনেকেই বিদ্যুতের বিলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষোভ উগড়ে দিয়েছেন।

মে মাসে পরিচালক কৌশিক ঙ্গোপাধ্যায়ের বাড়িতে প্রায় ২০ হাজার টাকার ইলেকট্রিক বিল পাঠিয়েছে CESC। যার সঙ্গে কোনওভাবে আগের মাসের বিদ্যুতের বিলের কোনও মিলই নেই। যদিও সেই বিলটিও নেহাত কম ছিল না। নিজের ক্ষোভ উগড়ে দিয়ে পরিচালক লিখেছেন, ''আমরা তিনজন। অত্যন্ত সাধারণ জীবনযাপন আমাদের। বিশেষ করে এরম অনিশ্চিত সময়ে আরো খরচ সামলে চলেছি সবাই। খুব গরম দুপুর একটি ও রাতে শোবার সময় দুটি AC চলে।  কোনোদিন একসঙ্গে তিনটি AC চলেনা আমাদের বাড়িতে। সবই LED আলো! তাও বারবার এরম বিল! বিকল্প নেই! অসহায়! আগের বিল ছিল 16 হাজার! ''

আরো পড়ুন-ভুয়ো খবরে ভিত্তিতে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ,অ্যাসিড হামলার হুমকি স্বস্তিকাকে, ধৃত ২

বিদ্যুতের বিল নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বিলের ছবি পোস্ট করে যশ লিখেছেন, ''এটা স্বাভাবিক বিল হতে পারে না। CESC-কে অনুরোধ করছি আমার বাড়ির বিল খতিয়ে দেখা হোক। আমার ১৭,৬৬০ টাকা বিল এসেছে, গত কয়েকবছর ধরে আমি যে বিল দিয়ে আসছি, তার তুলনায় এই বিল যুক্তিহীন।''

যশের এই টুইটের নিচে কমেন্ট করেছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, যশ এটা অনেকের ক্ষেত্রেই হয়েছে। তুমি CESC-র সঙ্গে কথা বলে দেখো, আমারও বাড়ির বিলেও এমনটাই হয়েছে।

অন্যদিকে যশের একটি ছবি পোস্ট করে বন্ধু অঙ্কুশ হাজরা মজা করে লিখেছেন, ভাই, আলো বন্ধ করে টর্চ জ্বালিয়ে ছবি তোল। অঙ্কুশ নিজেও অন্ধকারে নিজের ছবি তুলে পোস্ট করেছেন। লিখেছেন, জুন মাসে বিদ্যুতের বিল পাওয়ার পর আমার নতুন জীবন।

অঙ্কুশ যতই মজা করুন না কেন, তাঁর বাড়ির বিলও কিছু কম আসেনি। লিখেছেন, যেখানে প্রতিমাসে তাঁর ৪ হাজার টাকা বিল আসতো, এবার এসেছে  ২১ হাজার টাকা।

সব দেখে শুনে নিশ্চয় বুঝতেই পাচ্ছেন, বিদ্যুতের বিল পেয়ে টালিগঞ্জের অনেক তারকারই 'শক' লাগার মতো অবস্থা হয়েছে!